মইনুলের শাস্তির দাবিতে লন্ডনে নারীদের প্রতিবাদ সভা

মইনুল হোসেনের যথাযথ শাস্তির দাবি জানিয়ে প্রতিবাদ সভা করেছে যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগ।

যুক্তরাজ্য প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Oct 2018, 02:44 PM
Updated : 25 Oct 2018, 02:44 PM

স্থানীয় সময় বুধবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি হলে আয়োজিত প্রতিবাদ সভায় লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মুসলিমা শামস বনি।

সমাবেশে মহিলা আওয়ামী লীগ নেতারা টিভি টকশো-তে নারী সাংবাদিক ও লেখিকা মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় মইনুল হোসেনের বিরুদ্ধে ক্ষোভ ও নিন্দা জানান।

বক্তারা মইনুল হোসেনকে ‘রাজনৈতিক লম্পট, পাকিস্তানের এজেন্ট,বাংলাদেশের রাজনীতির কালো অধ্যায় ১/১১-এর মদদদাতা’ হিসেবে উল্লেখ করে দেশের প্রচলিত আইনে তার সর্বোচ্চ শাস্তি দিয়ে নারী সমাজসহ সকল শুভবুদ্ধিসম্পন্ন মানুষের মধ্যে সরকারের আস্থা পুনর্স্থাপনের দাবি জানান।

সভায় মহিলা আওয়ামী লীগের নেতারা অভিযোগ করেন, মইনুল হোসেন যুদ্ধপরাধী, ২১ অগাস্টের খুনি ও পেট্রল বোমা মেরে মানুষ হত্যাকারীদের সাথে ঐক্যফ্রন্ট করে বাংলাদেশের রাজনীতিতে এক নতুন ষড়যন্ত্রের জাল বোনার প্রক্রিয়ায় সৎ ও সাহসী সাংবাদিকদের মুখ বন্ধ করে দেওয়ার চেষ্টা করছেন।

তারা আরও বলেন, মইনুল সেই পরিকল্পনার ধারাবাহিকতাতেই মাসুদা ভাট্টিকে এরকম জঘন্য, অবমাননাকর আক্রমণ করেছেন।

সভায় আরও বক্তব্য দেন মেহের নিগার, আঞ্জুমান আরা অঞ্জু, হোসনে আরা মতিন এবং শাহিনা আক্তার।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!