খালেদার মুক্তি চেয়ে নিউ ইয়র্কে বিএনপির বিক্ষোভ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করেছে দলটির নিউ ইয়র্ক অঙ্গরাজ্য শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2018, 09:15 AM
Updated : 15 Oct 2018, 09:15 AM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে ডাইভার্সিটি প্লাজায় অনুষ্ঠিত এ বিক্ষোভ থেকে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও গ্রেনেড হামলা মামলার রায়ের নিন্দা জানান নেতা-কর্মীরা।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সাঈদের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন  সংগঠনটির প্রধান অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান।

বক্তব্য দেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, কোষাধ্যক্ষ জসীম ভুইয়া, অঙ্গরাজ্য বিএনপির প্রধান উপদেষ্টা জসীমউদ্দিন, যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজা ও বিএনপি নেত্রী রাশিদা আহমেদ মুন।

বক্তারা উল্লেখ করেন, ‘জনগণের সরকার রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলেই তারেক রহমান ও বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দেওয়া সব রায় নাকচ হয়ে যাবে। সাজানো মামলাও প্রত্যাহার করা হবে যথানিয়মে।’

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!