নিউ ইয়র্কে নাঙ্গলকোটবাসীর সংবর্ধনা সভা

যুক্তরাষ্ট্রে সংবর্ধনা সভা করেছে দেশটিতে বসবাসরত কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলাবাসী।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2018, 09:16 AM
Updated : 9 Oct 2018, 09:16 AM

স্থানীয় সময় শনিবার রাতে নিউ ইয়র্কের ব্রুকলিনে এ সভায় যুক্তরাষ্ট্র সফররত নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালুকে সংবর্ধনা দেন আয়োজকরা।

বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক নেতা জাকির হোসেন মজুমদারের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ‘পিপল এন টেক’ এর প্রতিষ্ঠাতা ও কার্যনির্বাহী আবু বকর হানিপ।

স্বাগত বক্তব্যে দলিলুর রহমান ভূঁইয়া বলেন, “সামছুদ্দিন কালু কোন বিশেষ দলের নেতা নন, তিনি দলমত নির্বিশেষে সব মানুষের নেতা।”

বিশেষ অতিথি আক্কাস আলী বলেন, “নাঙ্গলকোটের উন্নয়নে কালু ভাইয়ের বিকল্প নেই।”

সামছুদ্দিন কালু বলেন, “এলাকার মানুষের আস্থা নষ্ট করতে চাই না। উপজেলা চেয়ারম্যানের যে দায়িত্ব আমাকে এলাকাবাসী দিয়েছেন তা যথাযথভাবে বাস্তবায়িত করার চেষ্টা করছি। এর বিনিময়ে কিছুই চাই না। দলমত নির্বিশেষে সব মানুষের ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। আপনারা আমাকে সংবর্ধনা দিয়ে নাঙ্গলকোটের সাড়ে ৫ লাখ মানুষকেই সম্মানিত করেছেন।”

সমাপনী বক্তব্যে হানিপ বলেন, “জনতার হৃদয়ে স্থান করে নেওয়া উপজেলা চেয়ারম্যান কালুর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। আশা করছি সামনের দিনগুলোতেও তার সততা ও নিষ্ঠায় কোনো ঘাটতি থাকবে না।”

সভায় আরও বক্তব্য দেন আক্কাস আলী, বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সহ সভাপতি মোহাম্মদ আলি, সাবেক সভাপতি এমদাদুল হক কামাল, নিউ কার্ক ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির সভাপতি শাহাজাহান সিরাজী, মনির আহমদ ও আব্দুল লতিফ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!