সিডনিতে ‘মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের’ নির্বাচন অনুষ্ঠিত

অস্ট্রেলিয়ায় প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘অস্ট্রেলিয় মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের’ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নাইম আবদুল্লাহ, সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2018, 11:15 AM
Updated : 8 Oct 2018, 11:15 AM

স্থানীয় সময় রোববার সিডনির আল ফয়সাল কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ নির্বাচনে করিম ইকবাল-নুরুল আমিন ও গোলাম কিবরিয়া-আনিসুল আফসার উভয় প্যানেল ১৭ পদে প্রতিদ্বন্দ্বিতা করে।

এতে দুটি পদে করিম ইকবাল-নুরুল আমিন প্যানেল থেকে মোফাজ্জল ভূইয়া সহ সভাপতি ও মোহাম্মদ ইলিয়াস সদস্য পদে বিজয়ী হন।

বাকি ১৫ পদে কিবরিয়া-আনিসুল আফসার প্যানেল থেকে গোলাম কিবরিয়া সভাপতি, আব্দুল জলিল সহ সভাপতি, আনিসুল আফসার সাধারণ সম্পাদক, সাদিকুর রহমান খান যুগ্ম সম্পাদক, জাহেরুল ইসলাম কোষাধ্যক্ষ, আতিকুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক, গোলাম মোস্তফা শিক্ষা ও যুব সম্পাদক, সাইফুল খাদেম সামজিক যোগাযোগ ও আপ্যায়ন সম্পাদক, আবুল কাশেম মহিলা বিষয়ক সম্পাদক, সাইফুর রহমান, শাহ আলম সৈয়দ, ইকবাল জুয়েল, ইখলাস উদ্দিন বাবু, আহসানুল হক ও খাইরুল চৌধুরী সদস্য পদে বিজয়ী হন।
এর আগে সকালে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০১৬-১৮ সালের আর্থিক প্রতিবেদন পেশ করা হয়।

সভা শেষে সংগঠনের সভাপতি করিম ইকবাল কার্যকরী পরিষদ বিলুপ্ত ঘোষণা করে নির্বাচন কমিশনার তোজাম্মেল হোসেন ও সহকারী নির্বাচন কমিশনার শেখকে নির্বাচন পরিচালনার অনুরোধ জানান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!