আমিরাতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার সোসাইটির সভা

‘বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ওয়েলফেয়ার সোসাইটি’ সংযুক্ত আরব আমিরাত শাখার পরিচিতি সভা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2018, 12:36 PM
Updated : 2 Oct 2018, 12:36 PM
শনিবার স্থানীয় সময় রাতে আবুধাবিতে বাংলাদেশ সমিতির অডিটোরিয়ামে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম শ্রম সচিব এ কে এম মোকছেদ আলী।

সংগঠনের আরব আমিরাত শাখার সাধারণ সম্পাদক আশীষ বড়ুয়ার সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন দুবাই আঞ্চলিক কমিটির সভাপতি শেকুল ইসলাম ভূঁইয়া।

সভায় নির্বাচন কমিশনার ও সংগঠনের সাবেক জ্যেষ্ঠ সহ সভাপতি সৈয়দ শাহাদাত হোসেন আশীষ বড়ুয়াকে সভাপতি ও জাহাঙ্গীর হোসাইনকে সাধারণ সম্পাদক করে সংগঠনের ৩১ সদস্যবিশিষ্ট নতুন কমিটির নাম ঘোষণা করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সমিতি ইউএই এর সভাপতি মোয়াজ্জেম হোসেন ও জনতা ব্যাংক ইউএই এর প্রধান নির্বাহী আমিরুল হাসান।

বক্তব্য দেন আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কার্যকরী কমিটির যুগ্ম সম্পাদক সামশুল আলম, আবুধাবি আঞ্চলিক কমিটির সভাপতি মিজানুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক সাইফুন্নাহার জলি, আল আইন আঞ্চলিক কমিটির সভাপতি উত্তম কুমার হাওলাদার, দুবাই আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক খোন্দকার মিজান, নবনির্বাচিত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসাইন ও আবুধাবি আঞ্চলিক  কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নেওয়াজ মোরশেদ শাহেদ।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!