শেখ হাসিনার সফর উপলক্ষে যুক্তরাষ্ট্র যুবলীগের সভা

জাতিসংঘের ৭৩তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র সফর উপলক্ষে কর্মীসভা করেছে যুবলীগ যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2018, 07:31 AM
Updated : 14 Sept 2018, 07:31 AM

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় নিউ ইয়র্কের পালকি পার্টি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

আয়োজক সংগঠনের যুগ্ম আহ্বায়ক মো. সেবুল মিয়ার পরিচালনায় এতে সভাপতিত্ব করেন আরেক যুগ্ম আহ্বায়ক শেখ জামাল হোসাইন।

শেখ হাসিনার যুক্তরাষ্ট্র সফর ঘিরে ‘জামায়াত-শিবির ষড়যন্ত্র করছে’ অভিযোগ করে এর বিরুদ্ধে যুবলীগের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান বক্তারা।

যুক্তরাষ্ট্র যুবলীগের নতুন কমিটি গঠন করতে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের কাছে দাবি জানান তারা।

এদিকে শেখ হাসিনার সফর উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলোর সংবর্ধনা সভায় যুবলীগের নেতা-কর্মীদের ‘সঠিক মূল্যায়ন’ করতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের কাছে দাবি জানান বক্তারা।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আয়োজক সংগঠনের যুগ্ম আহ্বায়ক রহিমুজ্জামান সুমন, ইফজাল চৌধুরী, রিন্টু লাল দাস এবং হেলিম উদ্দিন, যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য রেজা আব্দুল্লাহ, শাহীন কামালী, জাকির হোসাইন, নুরল ইসলাম সাদিক, নিউ ইয়র্ক স্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সহ সভাপতি ওলিউর রহমান চৌধুরী ফরহাদ, সাধারণ সম্পাদক সুয়েব আহমদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রাহমান চৌধুরী,  প্রচার সম্পাদক মিশু, ক্রীড়া সম্পাদক সাবলু, সদস্য হাসনাত, ইমরুল ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!