নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের শোক সমাবেশ

যুক্তরাষ্ট্রে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সমাবেশ করেছে।

নিউইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2018, 07:30 AM
Updated : 16 August 2018, 07:30 AM

বুধবার নিউ ইয়র্ক সিটির ব্রুকলিনে একটি বাংলাদেশি রেস্টুরেন্টের মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশ সঞ্চালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরল আমিন বাবু।

সমাবেশের সভাপতি নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী বলেন, “খন্দকার মোশতাকের প্রেতাত্মা ভর করেছে কোন কোন নেতার ওপর-এদেরকে শায়েস্তা করা সম্ভব না হলে ১৫ আগস্টের মতো নৃশংসতার বলি হতে হবে বার বার।’

আলোচনায় আরও অংশ নেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সিরাজুল মাওলা, মোতাহার হোসেন, আবুল হাশেম ও এ বি সিদ্দিক, ভাইস প্রেসিডেন্ট মফিজুর রহমান, মাসুদ হোসেন সিরাজি ও আব্দুল কাদের মিয়া, যুগ্ম সম্পাদক সুব্রত তালুকদার, আস্রাব আলী খান লিটন, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক সিবলু, মাহফুজ হায়দার ও সুমন মাহমুদ।

এছাড়া আরও অংশ নেন শিক্ষা সম্পাদক মোর্শেদ খান বদরুল, আব্দুল বাতন, ব্রুকলিন বরো আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ জলিল, সহ-সভাপতি মো. ইদ্রিস, উপদেষ্টা মোস্তফা কামাল পাশা মানিক এবং যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আস্রাবউদ্দিন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!