যুক্তরাষ্ট্রে অসুস্থ গণমাধ্যমকর্মীর পাশে প্রবাসীরা

যুক্তরাষ্ট্রে অসুস্থ এক বাংলাদেশি গণমাধ্যমকর্মীর সাহায্যে তহবিল গঠন করেছেন প্রবাসীরা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2018, 01:20 PM
Updated : 20 July 2018, 01:20 PM

অসুস্থ মীর ই ওয়াজিদ শিবলীর দুটি কিডনিই অচল হয়ে পড়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তিনি নিউ ইয়র্কে ‘বাংলা টিভির’ মহাপরিচালক এবং ‘আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের’ ভাইস প্রেসিডেন্ট।

শিবলীর চিকিৎসায় তহবিল গঠনে স্থানীয় সময় রোববার রাতে নিউ ইয়র্কে প্রবাসীরা আয়োজন করেছেন সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বন্ধুর তরে বন্ধু মোরা’।

এনটিভির সাংবাদিক আবির আলমগীরের সঞ্চালনায় যুক্তরাষ্ট্রের বিখ্যাত ‘ফিলিং গুড’ গানটি দিয়ে শুরু অনুষ্ঠানে শিশু-কিশোররা ‘গেট ওয়েল সুন’ লেখা পোস্টার হাতে মঞ্চে দাঁড়ায়।

প্রবাসী বাউলশিল্পী, চিত্রশিল্পী ও মুক্তিযোদ্ধা তাজুল ইমামের আঁকা একটি ছবি পাঁচশ ডলারে কিনে ও আরও তিন হাজার ডলার দিয়ে তহবিল গঠন শুরু করেন ‘পিপল এন টেক ইন্সটিটিউটের’ প্রধান নির্বাহী আবু হানিপ।

তহবিলে আরও সহযোগিতা করেন ঢাকার ‘আহসান গ্রুপের’ পরিচালক এ কে এম শফিকুল ইসলাম ও রাহাত।

অনুষ্ঠানে আরও অংশ নেন শিশুশিল্পী রাহমী খান, কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, শহীদ হাসান, রিজিয়া পারভিন, এস আই টুটুল, কৃষ্ণা তিথি, শাহ মাহবুব, কামরুজ্জামান, মৌ ও রানো নেওয়াজ, বাংলাদেশ সোসাইটি, জালালাবাদ সোসাইটি, চট্টগ্রাম সমিতি ও বিভিন্ন প্রবাসী সংগঠনের নেতা-কর্মীরা।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!