যুক্তরাজ্যে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের অভিষেক

যুক্তরাজ্যে অনুষ্ঠিত হয়েছে ‘বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট’-এর নতুন পরিচালক পরিষদের অভিষেক ও পুরস্কার বিতরণী।

সৈয়দ নাহাস পাশা যুক্তরাজ্য প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2018, 06:07 AM
Updated : 18 July 2018, 06:07 AM

অনুষ্ঠানের শুরুতে নতুন পরিচালনা পরিষদকে  (২০১৮-২০২০) পরিচয় করিয়ে দেন বিদায়ী সভাপতি মুহিবুর রহমান মুহিব।

নতুন পরিচালনা পরিষদের সদস্যরা হলেন- সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ রাজু, কোষাধ্যক্ষ দিলওয়ার হোসেন, সহ-সভাপতি রহিম উদ্দিন, জাহাঙ্গীর খান, সাহেদ আহমেদ, সওয়াফ উদ্দিন, যুগ্ম-সম্পাদক মো. শাহজাহান খান, আলী আহমেদ বেবুল, যুগ্ম-কোষাধ্যক্ষ মো.সুলতান আহমেদ, সাংগঠনিক সম্পাদক এম মাসুদ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইমরান আহমেদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাহিদুর রহমান, সমাজ ও জনকল্যাণ বিষয়ক সম্পাদক দিলাল আহমেদ, দপ্তর সম্পাদক জাকির হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল হাকিম হাদী এবং পরিচালক হিসাবে রয়েছেন মুহিবুর রহমান মুহিব, আব্দুল শফিক, মামুন রশীদ,  মো.কয়েস আহমেদ এবং সাদেক আহমেদ।

নতুন পরিচালনা পরিষদকে ফুল দিয়ে স্বাগত জানান কমিউনিটির বিভিন্ন সংগঠন ও ট্রাস্টের সদস্যরা।  এছাড়াও বিগত দিনে ট্রাস্টকে সফল নেতৃত্ব দেওয়ার জন্য নতুন পরিচালনা পরিষদের পক্ষ থেকে ট্রাস্টের বিদায়ী সভপতি মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক মো.দেলোয়ার হোসেন ও কোষাধ্যক্ষ মামুন রশীদের হাতে উপহার তুলে দেওয়া হয়।

বিদায়ী কোষাধ্যক্ষ সকলকে ধন্যবাদ জানিয়ে তার অনুভূতি তুলে ধরেন। অনুষ্ঠানে নতুন পরিচালনা পরিষদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য দেন নতুন পরিচালনা পরিষদের সভাপতি মো. দেলোয়ার হোসেন এবং কোষাধ্যক্ষ দিলওয়ার হোসেন।

ট্রাস্টের সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ রাজুর পরিচালনায় অনুষ্ঠানে নিজ নিজ ক্ষেত্রে কৃতিত্বের জন্য ব্রিটিশ বংশোদ্ভূত বাংলাদেশ জাতীয় বক্সিং চ্যাম্পিয়ন আল সাফওয়ান উদ্দিন এবং ব্রিটিশ বাংলাদেশ ফ্যাশন কাউন্সিলের প্রতিষ্ঠাতা ফখরুল হক মিসফাকে ‘প্রাইড অব বিয়ানীবাজার’ পুরস্কার দেওয়া হয়।

এছাড়াও ট্রাস্টের যুগ্ম-সম্পাদক মো.শাহজাহান খান ও আলী আহমেদ বেবুলের পরিচালনায় ট্রাস্টের সদ্য বিগত দুই সদস্য মৃত আবদুল মতলিব ও জামাল উদ্দিনের পরিবারের হাতে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়। 

অনুষ্ঠানে ট্রাস্টের বিগত দিনের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা ও নতুন পরিচালনা পরিষদকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন ট্রাস্টের সাবেক সভাপতি রউফুল ইসলাম রউফ, সাবেক সভাপতি আব্দুল আলীম ফজলু, সাবেক সাধারণ সম্পাদক কায়সার উদ্দিন জালাল, সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমেদ, সাবেক কোষাধ্যক্ষ হাফিজ নাজিম উদ্দিন, ট্রাস্টের সদস্য আতিকুর রহমান খান আনা, মুখলেসুর রমান চৌধুরী মাহতাব, মাসুম হোসেন, অহিদ উদ্দিন, এম এ গনি ও ফয়জুল ইসলাম।

এছাড়া আরও বক্তব্য দেন বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সভাপতি জাহাংগীর খান, বিয়ানীবাজার উপজেলা প্রগতী এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক শামীম আহমেদ হেলাল, গোলাপগঞ্জ হ্যাল্পিং হ্যান্ডস-এর সভাপতি তমিজুর রহমান রঞ্জু, গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্টের সভাপতি আলতাফ হোসেন বাইস, গ্রেটার সিলেট কাউন্সিল সাউথ ইস্ট রিজিওনের সভাপতি ইসবাহ উদ্দিন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক নেতা হেলাল উদ্দিন আব্বাস, আই ওন টিভির পরিচালক শফিকুল হক ও জালালাবাদ অ্যাসোসিয়েশন ইউকে’র সদস্য নজরুল ইসলাম বাসন।

নবীগঞ্জ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কালাম আজাদ ছুটোন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি শাহানুর খান, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ সেন্টারের চিফ অ্যাডভাইজার নবাব উদ্দিন, বাংলাদেশ ক্যাটারারস অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এম এ মুনিম, লন্ডন অ্যাসেম্বলির সদস্য উনমেস দেসাই, চ্যানেল এস-এর চেয়ারম্যান আহমেদুসসহ আরও অনেকে বক্তব্য দেন অনুষ্ঠানে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!