জর্জিয়ায় ফোবানা সম্মেলনের মিডিয়া কমিটি গঠিত

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় অনুষ্ঠিত হতে যাওয়া ৩২তম ফোবানা সম্মেলনের ‘মিডিয়া কমিটি’ ঘোষণা করেছে সংগঠনটি।

জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2018, 11:31 AM
Updated : 27 May 2018, 11:31 AM

কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জর্জিয়া প্রতিনিধি ও জর্জিয়া বাংলা ডটকমের সম্পাদক রুমী কবির।

আগামী ২৭ জুলাই থেকে তিনদিনব্যাপী জর্জিয়ার দক্ষিণ পূর্বাঞ্চলের প্রধান শহর আটলান্টায় এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

মিডিয়া কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন ভার্জিনিয়ার আইটি বিশেষজ্ঞ, ‘খবর ডটকমের’ সম্পাদক ও ‘বাংলাদেশ অনলাইন নিউজ নেটওয়ার্ক’ (বিডিওএনএন) এর সভাপতি শিব্বির আহমেদ।

এছাড়া কো-চেয়ারম্যান হয়েছেন আটলান্টার ‘মানচিত্র নিউজ ডটকমের’ সম্পাদক এ এইচ রাসেল, ‘শনিবারের চিঠির’ সম্পাদক সিকদার মনজিলুর রহমান ও ফ্লোরিডার ‘প্রবাসের নিউজ ডটকমের’ সম্পাদক গোলাম সাদত জুয়েল।

সম্মেলন আয়োজনের নানা তথ্য ও খবর যুক্তরাষ্ট্র ও বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে দিতে এ মিডিয়া কমিটি কাজ করবে বলে আয়োজকরা জানান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!