অস্ট্রেলিয়া আওয়ামী লীগের মতবিনিময় সভা

অস্ট্রেলিয়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর ও গণসংবর্ধনা উপলক্ষে মতবিনিময় ও প্রস্তুতি আলোচনা সভা করেছে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2018, 04:22 AM
Updated : 22 April 2018, 04:22 AM

শনিবার অনুষ্ঠিত এ সভার সভাপতিত্ব করেন আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি সিরাজুল হক ও পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক মো.আলী শিকদার।

সভায় মত বিনিময় করেন বঙ্গবন্ধু পরিষদ অস্ট্রেলিয়ার সভাপতি রতন কন্ডু,  আওয়ামী লীগ সিডনি শাখার সভাপতি ও যুবলীগের কেন্দ্রীয় উপ আন্তর্জাতিক সম্পাদক গাউসুল আলম শাহাজাদা,  আওয়ামী লীগ সিডনি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সাংগঠনিক সম্পাদক মোসলেহুর রহমান খুসব,  সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন ও সহ সাধারণ সম্পাদক এমদাদুল হক।

এছাড়া আরও মত দেন অস্ট্রেলিয়া ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাকারিয়া আল মামুন স্বপন, আওয়ামী লীগ সিডনি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার তারিক হাসান লিপু, সহ সভাপতি জহির উদদীন সরকার, সহ সভাপতি আলতাফ হোসেন লাল্টু, শিল্প ও বাণিজ্য সম্পাদক দেলোয়ার হোসেন ও এম এ গনি।

সভাপতির বক্তব্যে সিরাজুল হকে বলেন, “জননেত্রী শেখ হাসিনার দেখা পাওয়ার জন্য অস্ট্রেলিয়া আওয়ামী লীগ নেতাকর্মীরা উদগ্রীব। তারা  প্রধানমন্ত্রীকে যে কতোটা ভালবাসেন, তার প্রমাণ ২৮ এপ্রিলে সংবর্ধনার মাধ্যমে দেওয়া হবে।”

মতবিনিময় সভা শেষে আওয়ামী লীগ সিডনি শাখার সাংগঠনিক সম্পাদক আইজিদ আরাফাত অরুপ অস্ট্রেলিয়া ও সিডনি আওয়ামী লীগের সভাপতিদের হাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি তুলে দেন। 

আগামী ২৬ থেকে ২৮ এপ্রিল সিডনিতে অনুষ্ঠিত ‘গ্লোবাল সামিট অব উইমেন’ সভায় অংশ নিতে অস্ট্রেলিয়া সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে এ সভা অনুষ্ঠিত হয়েছে বলে জানায় আয়োজকরা। ২৮ এপ্রিল সন্ধ্যায় সোফিটেল সিডনি ওয়েটওর্থ হোটেলে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!