আবুধাবিতে বাংলাদেশি স্পোর্টস ক্লাবে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে বাংলাদেশি মালিকাধীন ‘নাসের স্পোর্টস ক্লাব’ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ‘সামার স্ম্যাশ চ্যালেঞ্জ ২০১৮’।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2018, 02:22 PM
Updated : 16 April 2018, 02:22 PM
স্থানীয় সময় শুক্রবার আবুধাবির আল জাজিরা স্পোর্টস ক্লাব ও আবুধাবি ইয়াস একাডেমিতে এ প্রতিযোগিতায় তিন ক্যাটাগরিতে ৩০টি দেশের ১৬০টি দলের প্রায় তিনশ খেলোয়াড় অংশ নেন।

নাসের স্পোর্টস ক্লাবের চেয়ারম্যান ও মালিক মোরশেদুল ইসলাম প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে ট্রফি ও অর্থ পুরস্কার দেন।

এসময় টিম ম্যানেজার মামুনুর রশীদ মুন্না, নির্বাহী সদস্য গোলাম কাদের ইফতি, কোচ মোহাম্মদ জাভেদ, রেজাউল ও ইউসুফসহ অন্যান্য সংগঠকরা উপস্থিত ছিলেন।

আবুধাবির মোসাফফাহ শিল্পাঞ্চলের একজন প্রবাসী ব্যবসায়ী ও উদ্যোক্তা চট্টগ্রাম জেলার রাউজান থানার পশ্চিম গুজারার মোরশেদুল ইসলাম। চার বছর আগে তিনি তার অটো ওয়ার্কশপে গড়ে তুলেন ‘নাসের স্পোর্টস ক্লাব’।

দিনের বেলায় কর্মমুখর অটো ওয়ার্কশপটি রাতে পরিণত হয় একটি ইনডোর স্টেডিয়ামে। নিয়মিত চলে খেলাধুলা ও বিভিন্ন টুর্নামেন্ট।

সম্প্রতি নাসের স্পোর্টস ক্লাব ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন অব দুবাইয়ের অনুমোদন পেয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!