রিয়াদে প্রবাসী ক্রিকেটে পাকিস্তানকে হারালো বাংলাদেশ

সৌদি আরবের রিয়াদে ‘প্রিন্স আব্দুল আজিজ বিন নাসের ক্রিকেট টুর্নামেন্টে’ প্রবাসী পাকিস্তানিদের দলকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে প্রবাসী বাংলাদেশিদের দল।

মো. শফি উল্লাহ, সৌদি আরব প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2018, 09:32 AM
Updated : 24 March 2018, 09:32 AM

স্থানীয় সময় শুক্রবার সকালে রিয়াদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের ১১ নাম্বার মাঠে গ্রুপ পর্যায়ের শেষ খেলায় বাংলাদেশিদের ‘গ্রীনবাংলা’ ক্রিকেট দলের কাছে দশ উইকেটে হারে পাকিস্তানিদের ক্লাব ‘পাখতুনখাওয়া গ্ল্যাডিয়েটর’।

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন গ্রীনবাংলার অধিনায়ক জাকির। ১৯ ওভার ১ বলে সবকটি উইকেট হারিয়ে ১৪৭ রান তুলতে সক্ষম হয় পাখতুনখাওয়া গ্ল্যাডিয়েটর।

বল হাতে গ্রীনবাংলার পক্ষে শাহিদ ৯ রানের বিনিময়ে তিনটি, মোস্তাফিজ ১৪ রানে দুটি এবং জাকির, তানভীর, মুসা ও মিঠুন একটি করে উইকেট নেন।

১৪৭ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে জাহিদের ২৬ বলে ৮৩ ও মোস্তফার ২০ বলে ৪৩ রানের ব্যাটিংয়ে মাত্র ৭ ওভার ৪ বলে কোনও উইকেট না হারিয়ে জয় পায় গ্রীনবাংলা।

এই জয়ে ১১ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে গ্রীনবাংলা।

আগামী ৩০ মার্চ টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!