সৌদি আরবে ফেনী প্রবাসী ফোরামের বর্ষপূর্তি

সৌদি আরবে ফেনী প্রবাসী ফোরামের চতুর্থ বর্ষপূর্তি ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

মো.শফি উল্লাহ, সৌদি আরব প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2018, 04:11 AM
Updated : 24 March 2018, 04:11 AM

স্থানীয় সময় বৃহস্পতিবার রিয়াদের এস্তেরাহ আল মারওয়ার হল রুমে এসব আয়োজন করা হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় ফোরামের সভাপতি নুরুল আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আফসারুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের অন্যতম উপদেষ্টা জেড ইউ সাঈদ (সিআইপি), ফোরামের উপদেষ্টা এম এ জলিল রাজা, উপদেষ্টা আবদুস সালাম কিরণ, প্রধান পৃষ্ঠপোষক মোতাহার হোসেন লিটন, পৃষ্ঠপোষক খুরশীদ আলম তপন, পৃষ্ঠপোষক আবুল কাশেম, পৃষ্ঠপোষক আবদুল কুদ্দুস, বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান নিটুল ও আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন কমিউনিটির শাহ আলম, ছিদ্দিকুর রহমান এমরান, এম আর মাহবুব, মিজানুর রহমান কমল, কৃষিবিদ শামীম আবেদিন, শরীফ হোসেন খান, মো.কাউছার, ঢাকা মেডিকেল সেন্টারের এমডি আবদুল্লাহ আল মামুন, সৌদি আরবে ফেনী প্রবাসী ফোরামের সহ সভাপতি নাসির উদ্দিন, সহ সভাপতি আবদুল আউয়াল ও সহ সভাপতি আবদুল্লাহ ফারুক।

এছাড়া আরও বক্তব্য দেন দিলওয়ার হোসাইন, আবদুল আহাদ নয়ন, জসিম উদ্দিন রানা, শাহ আলম, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান ভূঁইয়া, রুবিনা সুলতানা, এলমিছ ফাতেমা চৌধুরী, ওমর ফারুক ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রাজু।

এ সময় উপস্থিত ছিলেন আল খারিজ কমিউনিটি ব্যক্তিত্ব জিয়াউর রহমান, ফেনী প্রবাসী ফোরামের সহ সভাপতি খায়রুল ইসলাম রতন, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শিমুল, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল আলম ফরাজী, অর্থ সম্পাদক আবদুল বাতেন, দপ্তর সম্পাদক ফারুক আহম্মেদ দুলাল, সমাজ কল্যাণ সম্পাদক বেলাল হোসাইন, ক্রীড়া সম্পাদক মোহন খান, সহ ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, প্রবাসী কল্যাণ সম্পাদক নুরুল করিম ও সহ প্রবাসী কল্যাণ সম্পাদক নেজাম উদ্দিন।

চতুর্থ বর্ষপূর্তিতে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় ফোরামের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আফসারুল আলম ও অন্যতম উপদেষ্টা জেড ইউ সাঈদীকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। অনুষ্ঠানে কোরান পাঠ করেন মহি উদ্দিন।

চতুর্থ বর্ষপূর্তি ও পঞ্চম বর্ষে পদার্পন কেক কেটে উদযাপন করা হয় এবং ডুকুমেন্টারির মাধ্যমে ফোরামের কার্যক্রম তুলে ধরা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নাচ পরিবেশন করেন রিয়াদের সাংস্কৃতিক সংগঠন স্যাডোর শিল্পীরা ও ক্ষুদে গানরাজ সেরা দশের কণ্ঠশিল্পী ইমরান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!