জর্জিয়া আ.লীগের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উদযাপন করেছে জর্জিয়া আওয়ামী লীগ।

রুমী কবির,  জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2018, 04:42 AM
Updated : 20 March 2018, 04:42 AM

রোববার আটলান্টার বিউফোর্ড হাইওয়ের মনসুন মাসালা রেস্তোরাঁয় সংগঠনটির নবগঠিত কার্যকরী কমিটির নেতাকর্মীরা কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করে।

আয়োজক সংগঠনের নবনির্বাচিত সভাপতি হুমায়ুন কবির কাওসারের সভাপতিত্বে ও পুনঃনির্বাচিত সাধারণ সম্পাদক মাহমুদ রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন সাবেক তিন সভাপতি সলিম উল্লাহ সলি, এম মওলা দিলু ও মোহাম্মদ আলী হোসেন।

এছাড়া আরও বক্তব্য দেন সিনিয়র নেতা মোহাম্মদ আব্দুল হক, দুই সহ সভাপতি এ এইচ রাসেল ও সৈয়দ মুরাদ ও যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নাহিদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা মশিউর রহমান চৌধুরী, ফজলুল হক সুরুজ ও শেখ জামাল।           

সভায় সভাপতি হুমায়ুন কবির কাওসার বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দারিদ্রমুক্ত সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলা। তাঁর এই প্রাণপ্রিয় বাংলাদেশ আজ  জননেত্রী শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনার গুণে উন্নয়নশীল দেশের তালিকায় যোগ্য আসন করে নিতে সক্ষম হয়েছে।”

সাধারণ সম্পাদক মাহমুদ রহমান বলেন, “বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হয়েছিল বলেই আমরা আজ বিদেশের মাটিতে এসে গর্বের সাথে বাঙালি হিসেবে পরিচয় দিতে পারছি।”

এছাড়া বঙ্গবন্ধুর জন্মদিনকে শিশু দিবস ঘোষণা করায় ১৯ মার্চ থেকে ২৩ মার্চ পর্যন্ত সংগঠনের উদ্যোগে সপ্তাহব্যাপী বিনামূল্যে শিশু চিকিৎসা দেওয়ার দায়িত্ব নেওয়ায় শিশু চিকিৎসক ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি মুহাম্মদ আলী মানিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয় অনুষ্ঠানে।      

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!