যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু পরিষদের শিশু দিবস পালন

জাতীয় শিশু দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2018, 09:34 AM
Updated : 19 March 2018, 09:34 AM

স্থানীয় সময় রোববার নিউ ইয়র্ক সিটির ইত্যাদি পার্টি হলে আয়োজক সংগঠনের যুগ্ম সম্পাদক মাহাবুর রহমান টুকুর সহযোগিতায় অনুষ্ঠান উপস্থাপনা করেন যুগ্ম সম্পাদক স্বীকৃতি বড়ুয়া।

সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা ও বিজ্ঞানী নূরন্নবী বলেন, “বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতির মুক্তির দিশারি ছিলেন না, তিনি ছিলেন বিশ্বের বঞ্চিত-নির্যাতিত মানুষের মুক্তির পথিকৃত। এসব তথ্য আমেরিকানদের কাছে প্রচার করতে হবে। এ লক্ষ্যে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক কাঠামো ঢেলে সাজানো হবে।”

সভায় আরও বক্তব্য দেন সাপ্তাহিক বাঙালির সম্পাদক কৌশিক আহমেদ, আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেফায়েত চৌধুরী, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার, মুক্তিযোদ্ধা মনিরউদ্দিন, মুক্তিযোদ্ধা এম এ বাতেন ও শরাফ সরকার, কমিউনিটি নেতা নব্যেন্দু দত্ত, টমাস দুলু রায় ও চন্দন দত্ত।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!