বঙ্গবন্ধুর জন্মদিনে ডেনমার্ক আ. লীগের সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকীতে আলোচনা সভা করেছে ডেনমার্ক আওয়ামী লীগ।

বিদ্যুৎ বড়ুয়া, ডেনমার্কের কোপেনহেগেন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2018, 01:13 PM
Updated : 17 March 2018, 01:13 PM

স্থানীয় সময় রোববার দেশটির রাজধানী কোপেনহেগেনের একটি মিলনায়তনে সংগঠনের সভাপতি ইকবাল হোসেন মিঠুর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ইউরোপিয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিদ্যুৎ বড়ুয়া।

আরও বক্তব্য দেন জাহাঙ্গীর আলম, মোতালেব হোসেন, হিল্লোল বড়ুয়া, মোহাম্মদ ইউসুফ, আহসান উজ্জামান, ফাহমিদ আল মাহিদ, আব্দুল আল জাহিদ, আমির জীবন, ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম, অলি হোসেন রিপন ও সায়মন উজ্জামান ।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সবুজ মল্লিক, শাহীন মিয়া, মোকলেসুর রহমান, দেবাশিস বড়ুয়া মোহাম্মদ নাজমুল, মোহাম্মদ আরাফাত, শামসুদ্দিন  ইয়াকিন, সৈয়দ পাভেল, নাসির রানা, প্রত্যয় সাহা, কাজী হামিদ, রাইসুল রাহান, মোহাম্মদ শহীদ, মিজানুর রহমান, সুমন বিশ্বাস, কানাই  পোদ্দার, মাইনুল হাসান ও হুমায়রা আখতার জাসিয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!