ফ্রান্সে বিয়ানীবাজার সমাজকল্যাণ সমিতির কমিটি

আমিনুর রশিদ টিপুকে আহ্বায়ক ও জালাল আহমদকে  সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে ফ্রান্সে প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘বিয়ানীবাজার সমাজকল্যাণ সমিতি’।

এনায়েত হোসেন সোহেল, ফ্রান্সের প্যারিস থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 March 2018, 11:09 AM
Updated : 13 March 2018, 11:09 AM

স্থানীয় সময় সোমবার বিকেলে প্যারিসের গার দো নর্দের প্যারিজিয়ান ক্যাফে বারে সংগঠনটির সাধারণ সভা থেকে তিন মাসের জন্য ৪১ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

দেলোয়ার হোসেনের পরিচালনায় এ সাধারণ সভায় সভাপতিত্ব করেন আমিনুর রশিদ টিপু।

ঘোষিত কমিটির অন্যান্য নেতারা হলেন- অর্থ সচিব নিয়াজ আহমদ, নাসির উদ্দিন ধলা, আব্দুর রাজ্জাক, হাসান আহমদ, দেলোয়ার হোসেন, মাসুদ আহমদ, ছায়েল আহমদ, এনায়েত হোসেন সোহেল, মোস্তফা মনসুর, পারভেজ উদ্দিন, আজিজুর রহমান হিরো, কেশব চক্রবর্তী কাঞ্চন, মোয়াজ্জেম হোসেন কামাল, পারভেজ আহমদ, রুহেল আহমদ, আজাদ আহমদ, সুমন আহমদ, ছরোয়ার হোসেন, নজমুল হোসেন, মোস্তাক আহমদ, আবুল হাশেম, আবুল হোসেন, বাহার উদ্দিন, শামীম আহমদ, হেলাল আহমদ, আব্দুল খালিক বলু, রিপন আহমদ, আব্দুল হাই, আবু বক্কর আবু, লিটন আহমদ, রিয়াজ আহমদ, ইসলাম উদ্দিন ও আবিদ হোসেন।

সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও পরবর্তী করণীয় নিয়ে আলোচনা করেন আব্দুর রাজ্জাক, নিয়াজ আহমদ, হাসান আহমদ, কেশব চক্রবর্তী কাঞ্চন, এনায়েত হোসেন সোহেল, মোস্তফা মনসুর, পারভেজ উদ্দিন, মোয়াজ্জেম হোসেন কামাল, ছায়েল আহমদ, পারভেজ আহমদ, ছরোয়ার হোসেন, নজমুল হোসেন ও মোস্তাক আহমদ।