ফ্রান্সে প্রবাসী পত্রিকা নবকণ্ঠের পঞ্চম বর্ষপূর্তি

ফ্রান্সের প্যারিসে প্রবাসী সংবাদপত্র নবকণ্ঠের পঞ্চম বর্ষপূর্তি পালিত হয়েছে।

আবু তাহির, ফ্রান্সের প্যারিস থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2018, 06:23 AM
Updated : 16 Feb 2018, 06:23 AM

স্থানীয় সময় রোববার সন্ধায় প্যারিসের পান্তা হলে এ আয়োজনে বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পত্রিকাটির সম্পাদক আবু তাহিরের সভাপতিত্বে অনুষ্ঠান উপস্থাপনা করেন নয়ন মামুন ও শাম্মি।

প্রধান অতিথি ছিলেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেইন।

অনুষ্ঠানের শুরুতে রাষ্ট্রদূত কমিউনিটি নেতা সোনাম উদ্দিন খালিক, সালেহ আহমদ চৌধুরী, মিজান চৌধুরী মিন্টু, রমজিদ আলী, ওয়াহিদ বার তাহের, নুরুল আবেদীন, মোতালেব খান, আশরাফুল ইসলাম, শাহনেয়াজ রশিদ রানাকে ‘সিনিয়র সিটিজেন’ হিসেবে উত্তরীয় পরিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন দূতাবাসের হেড অব চ্যান্সারি হয়রত আলী খান।

অনুষ্ঠানে ফ্রান্সের বাংলাদেশি কমিউনিটিতে সফল ব্যবসায়ী হিসেবে সম্মাননা পান মামুন মিয়া, ফারুক খান, আব্দুল আজিজ, শাহীন আরমান চৌধুরী ও জাহাঙ্গীর আলম।

তরুণ উদ্যোক্তা হিসাবে সম্মাননা পান- কৌশিক রাব্বানী, আল আমিন, মিজান মোল্লাহ, মাহবুব আহমদ, মুহিব আহমদ, হারুন মিয়া, হাবিবুর রহমান, আফরোজ হোসেইন লাভলু, জাকির হোসেইন শুয়াইব, সায়হাম, মাধব কান্তি দে, শাহনাজ আক্তার তৃষ্ণা ও সাংবাদিকতায় ফারুক নেওয়াজ খান সুমন।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন- সুমা দাস, মুন্নি খন্দকার, ফ্লোরা, পলাশ ও ইমতিয়াজ। নাচ পরিবেশন করেন মৌমিতা, স্টার সানি, নিপসি ও নিদুয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!