যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বাণিজ্যিক প্রতিষ্ঠানের যুগপূর্তি

যুক্তরাষ্ট্রে অনলাইনভিত্তিক বাংলাদেশি বাণিজ্যিক প্রতিষ্ঠান ‘উৎসব ডটকম’ এর যুগপূর্তি উৎসব অনুষ্ঠিত হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2018, 09:16 AM
Updated : 19 Jan 2018, 09:30 AM

স্থানীয় সময় রোববার রাতে নিউ ইয়র্কে হিল্টন হোটেলের হলঘরে এ অনুষ্ঠান উপস্থাপনা করেন আবীর আলমগীর।

এতে ‘ফোবানা ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকা’র চেয়ারম্যান মো. আতিকুর রহমান বলেন, “নির্দিষ্ট সময়ে গন্তব্যে পণ্য-সামগ্রি বিশ্বস্ততার সঙ্গে পৌঁছে দেওয়ায় অনলাইনভিত্তিক এ সংস্থা এখন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শুধু নন, দক্ষিণ এশিয়ার অপর দেশগুলোর প্রবাসীদের কাছেও জনপ্রিয়তা পেয়েছে।”

অনুষ্ঠানে উৎসব ডটকমের মালিক রায়হান জামান ১২ বছর ধরে যারা নানাভাবে তার প্রতিষ্ঠানকে সহযোগিতা করেছেন তাদের কয়েকজনকে সম্মাননা দেন।

সম্মাননা পেয়েছেন এনটিভি ও এটিএন বাংলা টিভির উত্তর আমেরিকা প্রধান হোসেন সৈয়দ, বিজ্ঞাপণ নির্মাতা গোলাম সারওয়ার হারুন এবং মুক্তিযোদ্ধা শিল্পী তাজুল ইমাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা-বিজ্ঞানী দম্পতি নূরন্নবী ও জিনাত নবীসহ বিভিন্ন অঙ্গরাজ্য থেকে আসা প্রবাসী বাংলাদেশিরা।

উৎসবে আয়োজনের মধ্যে ছিলো- ওস্তাদ মোরশেদ খান অপুর সেতার, তবলায় তপন মোদক, শিল্পীদের নাচ, ‘হিলসাইড হোন্ডা’ আয়োজিত সঙ্গীত প্রতিযোগিতার বিজয়ী শিল্পী ও ‘মাটি’ ব্যান্ডের গান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!