যুক্তরাষ্ট্রে সাউথজার্সি মেট্রো আ.লীগের কার্যালয় উদ্বোধন

যুক্তরাষ্ট্রে ‘সাউথজার্সি মেট্রো আওয়ামী লীগ’-এর নিজস্ব কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2018, 05:53 AM
Updated : 18 Jan 2018, 05:53 AM

স্থানীয় সময় ১০ জানুয়ারি বুধবার নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটিতে এ ভবন উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল এমপি এবং সাবেক মহিলা, শিক্ষা ও সমাজ কল্যাণ মন্ত্রী ও সংসদীয় কমিটির সভাপতি মোজাম্মেল হোসেন এমপি বাংলাদেশ থেকে টেলি-কনফারেন্সে আওয়ামী লীগের এ অফিসের উদ্বোধন করেন।

এ কার্যালয়ের পেছনে বিশেষ ভূমিকা রাখেন সংগঠনের সভাপতি সিরাজুদ্দৌলা ভূইয়া, সাধারণ সম্পাদক মো. শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল আজাদ, মিঠু, সাংগাঠনিক সম্পাদক শেক শওকত আলী শিমুল, সহ-সভাপতি পলাশ চৌধুরী ও আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম খালিদ।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও নতুন কার্যালয় উদ্বোধন উপলক্ষে সভাপতি সিরাজুদ্দৌলা ভূইয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা করে সাউথজার্সি মেট্রো আওয়ামী লীগ।

যুগ্ম সাধারণ সম্পাদক আবুল আজাদ মিঠুর সঞ্চালনায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে এতে বক্তব্য দেন সাধারণ সম্পাদক মো.শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল আজাদ মিঠু ও সাংগঠনিক সম্পাদক শেখ শওকত আলী শিমুল, সহ-সভাপতি পলাশ চৌধুরী, দলের কার্যকরী কমিটির সদস্য নাসরিন মুন্নী, আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম খালিদ ও শামীম আরা বেগম।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন শীলা আজিজ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!