মালয়েশিয়ায় বাংলাদেশ হাই কমিশনে বিজয় দিবস

মুক্তিযুদ্ধে বাঙালির বিজয়ের ৪৬ বছর পূর্তিতে বিজয় দিবস উদযাপন করেছে মালয়েশিয়ায় বাংলাদেশ হাই কমিশন।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2017, 10:14 AM
Updated : 16 Dec 2017, 10:14 AM

শনিবার স্থানীয় সময় সকালে হাই কমিশন প্রাঙ্গনে হাই কমিশনার মো. শহীদুল ইসলাম প্রবাসীদের নিয়ে পতাকা উত্তোলন করে দিবসটির সূচনা করেন।

পরে কুয়ালালামপুরে হোটেল রেনেসাঁর স্টুডিও হলে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে স্বাগত বক্তব্য দেন হাই কমিশনার মো. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রীর বাণী পড়ে শোনানো হয়।

বিজয়ের গান, দেশের গান ও কবিতা আবৃত্তি করেন হাই কমিশনের কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যরা। প্রবাসী শিশু শিল্পীরা অংশ নেন নাচে-গানে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রম কাউন্সেলর মো. সায়েদুল ইসলাম, দূতাবাসের নিরাপত্তা বিভাগের প্রধান মো. হুমায়ূন কবির, দূতালয় প্রধান ওয়াহিদা আহমেদ, মিনিস্টার (পলিটিক্যাল) রইছ হাসান সরোয়ার, প্রথম সচিব এমএসকে শাহীন, বাণিজ্যিক বিভাগের প্রধান ধণঞ্জয় কুমার দাস, প্রথম শ্রম সচিব মো. হেদায়েতুল ইসলাম মণ্ডল, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) মো. মশিউর রহমান তালুকদার, দ্বিতীয় সচিব তাহমিনা ইয়াছমিন, দ্বিতীয় শ্রম সচিব মো. ফরিদ আহমেদসহ দূতাবাসের কর্মকর্তারা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!