মহিউদ্দিনের মৃত্যুতে বস্টন আ.লীগের শোক

প্রবীণ আওয়ামী লীগ নেতা চট্টগ্রামের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছে যুক্তরাষ্ট্র বস্টনের নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2017, 07:08 AM
Updated : 15 Dec 2017, 07:08 AM

শুক্রবার সংগঠনটির নেতা-কর্মীদের পক্ষে এ শোক বার্তা দেন সংগঠনের সভাপতি মো. ইউসুফ চৌধুরী ও সাধারণ সম্পাদক ইকবাল ইউসুফ।

শোক বার্তায় লেখা হয়, “এ বি এম মহিউদ্দিন চৌধুরী শুধু একজন রাজনীতিবিদই ছিলেন না, তিনি ছিলেন চট্টগ্রামের অভিভাবক। স্বৈরাচারবিরোধী আন্দোলন, বন্দর রক্ষা আন্দোলন ও অসহযোগ আন্দোলনে চট্টগ্রামে নেতৃত্ব দিয়েছেন চট্টলবীর মহিউদ্দিন চৌধুরী। বার্ধক্যে ও শারীরিক অসুস্থতায়ও রাজনীতির মাঠ ছেড়ে যাননি তিনি।”

আরও শোক জানান- যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ আবু হাসনাত, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক, সালাউদ্দিন চৌধুরী, তপন চৌধুরী, আবু জালাল, রাতুল বড়ুয়া, ইদ্রিস আলী, মিন্টো কামরুজ্জামান, মোহাম্মদ সেলিম, নুর হোসেন, সাহাবুদ্দিন চৌধুরী রবি, জুয়েল বড়ুয়া, জিয়াউল হাসান, দেলোয়ার হোসেন, মুস্তাফিজুর রহমান, মো. রহমান বাবুল, শফিউল্লাহ মিয়াজী, আবু আলম ও আব্দুস সালাম।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!