খালেদা-তারেকের বিরুদ্ধে ‘অপপ্রচার’, সৌদি বিএনপির সংবাদ সম্মেলন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার পরিবারকে নিয়ে ‘সরকারের অপপ্রচার’ এর প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপি।

মো. শফি উল্লাহ, সৌদি আরব প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2017, 01:19 PM
Updated : 11 Dec 2017, 01:19 PM

স্হানীয় সময় শনিবার রাতে সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ আলী মুকিব এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার পরিবারকে নিয়ে মিথ্যা অপপ্রচার ও আওয়ামী লীগের নীল নকশার নির্বাচনের পরিকল্পনার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আব্দুর রহমান, সৌদি আরব বিএনপির সাধারন সম্পাদক মীর মনিরুজ্জামান তপন, সৌদিআরব বিএনপি সহ-সভাপতি কেফায়েত উল্লাহ চৌধুরী, সৌদিআরব বিএনপি সহ-সভাপতি আব্দুল মান্নান, সৌদি আরব বিএনপি’র সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী নুরুল আমিন, সৌদি আরব বিএনপি’র উপদেষ্টা এসে এম সেলিম রেজা, সৌদি আরব বিএনপি’র উপদেষ্টা ফারুক আল মামুন, জেদ্দা বিএনপির আহ্বায়ক এম এ আজাদ চয়ন, জেদ্দা মহানগর বিএনপি’র সদস্য সচিব মোহাম্মদ আলী, মক্কা প্রাদেশিক বিএনপি’র সভাপতি খন্দকার হালালসহ সৌদি আরব বিএনপি সিনিয়র নেতারা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!