প্যারিসে সাংবাদিক নেতাদের সাথে রাষ্ট্রদূতের মতবিনিময়

ফ্রান্সে নব নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেনের সঙ্গে প্যারিস-বাংলা প্রেস ক্লাবের নেতাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জাকির হোসেন , ফ্রান্সের প্যারিস থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2017, 12:13 PM
Updated : 23 Nov 2017, 12:13 PM

স্থানীয় সময় সোমবার বিকালে প্যারিসের দূতাবাস ভবনে এ মতবিনিময় সভাটি হয়।

প্যারিস- বাংলা প্রেস ক্লাবের সভাপতি এনায়েত হোসেন সোহেল, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান বাবু, সাবেক সভাপতি আবু তাহির, সহ সভাপতি ফেরদৌস করিম আখঞ্জী,সহ সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক রেজাউল করিম ও সদস্য মিজানুর রহমান মতবিনিময় সভায় প্রেসক্লাবের পক্ষে নেতৃত্ব দেন।

এ সময় রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেন বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে প্রবাসীদের ব্যাপক অবদান রয়েছে উল্লেখ করে বলেন, “ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের জন্য ন্যায়সঙ্গত যেকোনও ধরনের সহযোগিতা পূর্বের ন্যায় দূতাবাসের পক্ষ থেকে অব্যাহত থাকবে।” 

এ সময় তিনি প্রবাসী বাংলাদেশি বিভিন্ন ব্যবসা বাণিজ্য, রাজনীতি, অর্থনীতি, সমাজনীতি, সংস্কৃতি, সাংবাদিকতা ও অন্যান্য বিষয়ে আলোচনা করেন।

মতবিনিময়ের সময় আরও উপস্থিত ছিলেন, দূতাবাসের হেড অব চ্যান্সরি হজরত আলী খান এবং কমার্শিয়াল কাউন্সিলর ফিরোজ উদ্দিন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!