সৌদিতে আলাদা দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

সৌদি আরবের রিয়াদ ও  আল গাছিম বুরাইদায় দুইটি আলাদা দুর্ঘটনায় দুই বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে।

মো. শফি উল্লাহ, সৌদি আরব প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2017, 11:44 AM
Updated : 23 Nov 2017, 11:45 AM

স্থানীয় সময় সোমবার রিয়াদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জিল্লুর রহমান (৫৫) এবং আল গাছিম বুরাইদায় লিফটের কাজ করার সময় আহত কবির হোসেন (২৭) মারা যান।

সৌদি আরবে বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতির সভাপতি মোহাম্মদ কাপ্তান হোসেন জানান, রাতে রিয়াদের ওলাইয়া ফয়ছালিয়া এলাকায় এশার নামাজ পড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান জিল্লুর।তার গ্রামের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে।

তিনি জানান, জিল্লুরের মরদেহ বর্তমানে রিয়াদের ছমছি হাসপাতালে রাখা হয়েছে। কয়েকদিনের মধ্যে রিয়াদে তার দাফন সম্পন্ন করা হবে।

একইদিন বিকালে বুরাইদার স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কবির হোসেন ।

এর আগে আহত অবস্থায় গত ১ নভেম্বর বুরাইদা ন্যাশনাল হাসপাতালে তাকে ভর্তি করানো হয়।

কবিরের বন্ধু হাসান জানান, তারা রিয়াদে আগে একই সঙ্গে কাজ করতেন। গত তিন মাস ধরে কাজ করছেন বুরাইদা শহরে। দুর্ঘটনার দিন কাজ করার একপর্যায়ে লিফট ছিঁড়ে নিচে পড়ে যেয়ে গুরুতর আহত হন কবির।

পরে তাকে উদ্ধার করে বুরাইদা ন্যাশনাল হাসপাতালে ভর্তি করানো হয়। কোম্পানির পক্ষ থেকে কবিরের মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান কাইয়ুম।

নিহত কবিরের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। তিনি পাঁচ বছর যাবত সৌদি প্রবাসী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!