সিডনিতে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ অনুষ্ঠিত

অস্ট্রেলিয়ার সিডিনিতে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ অনুষ্ঠিত হয়েছে।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়া থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Oct 2017, 04:51 AM
Updated : 29 Oct 2017, 04:52 AM

স্থানীয় সময় শনিবার সিডনির ব্যাংকস টাউন পল কেটিং পার্কে ‘এনটিভি অস্ট্রেলিয়া’ এ ফেস্টিভ্যালের আয়োজন করে।

বাংলাদেশ ফেস্টিভ্যাল উপলক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ধারণকৃত শুভেচ্ছা বক্তব্য  বড়পর্দায় প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানে উপস্থাপনা করেন আরিফুর রহমান ও তমা। ভেস্টিভ্যাল উপলক্ষে নিউ সাউথ ওয়েলস প্রদেশের এমপি ও সহকারী যোগাযোগ মন্ত্রী মার্ক জোসেফ কোর বক্তব্য দেন।

অনুষ্ঠানে এনটিভির চেয়ারম্যান মোহাম্মদ মোসাদ্দেক আলীর শুভেচ্ছা বক্তব্য পড়ে শোনানো হয়। এছাড়া শুভেচ্ছা বক্তব্য দেন অস্ট্রেলিয়ার বিরোধী দলীয় নেতার প্রতিনিধি টনি বার্ক এমপি, গ্লেন ব্রোক্স এমপি, ব্যাংকসটাউন সিটির ডেপুটি মেয়র, কাউন্সিলর শাহে জামান টিটু ও কেন্টাবুরির সাবেক ডেপুটি মেয়র কার্ল সালহে।

ফেস্টিভ্যালে সঙ্গীত পরিবেশন করে স্থানীয় শিল্পী রুমেন কর্মকার, সুমাইয়া, অর্পিতা সোম ও নাবিলা। এছাড়া স্থানীয় ব্যান্ড ‘স্পর্শ’ গান পরিবেশন করে। প্রবাসী বাংলাদেশি ও অস্ট্রেলিয়ার মডেলদের ফ্যাশন শো শেষে গান পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত সঙ্গীত শিল্পী সাঈদ ও ক্লোজআপ তারকা রন্টি দাশ।  

 মেলায় খাবার ও পোশাকসহ নানা জিনিসের স্টল ছিলো।

অনুষ্ঠানে সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সভাপতি এনামুল হকসহ কাউন্সিলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!