বেলজিয়াম আওয়ামী লীগের সংবর্ধনা সভা

প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে বেলজিয়াম আওয়ামী লীগ।

কমরেড খোন্দকার, বেলজিয়াম থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2017, 09:46 AM
Updated : 22 Oct 2017, 09:46 AM

শনিবার বিকেলে ব্রাসেলসের সেন্টার দ্যু স্যুদ আমেরিকা হলে আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতনের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি  সহিদুল হক।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান বলেন, “প্রবাসীরা জাতির সম্পদ । আপনারা বাংলাদেশের অর্থনীতিতে বড় অবদান রাখছেন।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, “পদ্মা সেতু নিয়ে কম জল ঘোলা হয়নি, শুধু শেখ হাসিনার দৃঢ় মনোবলের কারনে স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তবের পথে।”

প্রশ্ন-উত্তর পর্বে বাংলাদেশি সাংবাদিকদের স্বাধীনতা, রোহিঙ্গা ইস্যু, ব্যবসা ও শিক্ষাসহ বিভিন্ন খাত নিয়ে আলোচনা করেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- বেলজিয়াম আওয়ামী লীগের সহ সভাপতি বাবু বিধান দেব, যুগ্ম সম্পাদক মোর্শেদ মাহমুদ, সদস্য রাইসুল ইসলামম ও বেলজিয়াম যুবলীগের সাধারণ সম্পাদক খালেদ মিনহাজ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা ফারুক মির্জা, সহ সভাপতি নিরঞ্জন রায়, হুমায়ুন মাকসুদ হিমু, যুগ্ম সম্পাদক সাইদ খান, জহির খান, সন্তু লারমা বাদশা, প্রচার সম্পাদক আখতারুজ্জামান, বেলজিয়াম যুবলীগের যুগ্ম সম্পাদক মোস্তাফিজ উল আলম, মর্তুজা রানা ও ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খোকন সাধারণ সম্পাদক আনার চৌধুরী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!