কুয়ালালামপুরে প্রবাসী শিক্ষার্থীদের ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সানওয়ে ইউনিভার্সিটি

মালয়েশিয়ায় বাংলাদেশ ক্রিকেট লীগের (বিসিএলএম) ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে সানওয়ে ইউনিভার্সিটির দল।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2017, 11:25 AM
Updated : 19 Oct 2017, 12:39 PM

বুধবার বিকালে কুয়ালালামপুরে 'আমান ক্লাব' মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে তারা ৪৯ রানে ‘ইসলামী ইউনিভার্সিটি মালয়েশিয়া’র দলকে হারিয়ে শিরোপা জেতে।

বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়া-বিএসওএম'র উদ্যোগে এবারই প্রথমবারের মতো মালয়েশিয়ায় 'বাংলাদেশ ক্রিকেট লীগ-মালয়েশিয়া' আয়োজন করা হয়।

ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান সানওয়ের বিশ্ববিদ্যালয়ের লুবাব ও সিরিজ সেরার পুরস্কার পান একই দলের নূর।

ম্যাচ শেষে কুয়ালালামপুর বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব এস কে শাহীন বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ কমিউনিটি প্রেস ক্লাব-মালয়েশিয়ার সভাপতি এস এম রহমান পারভেজ, স্পন্সর প্রতিষ্ঠান টুফ্যাম ফ্যাশনের চেয়ারম্যান রতন সেন, পরিচালক মিনহাজ উদ্দিন মিরান,মুক্তাদির আহমদ চৌধুরী, বিএসওএম এর সভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, ছৈয়দ মোহাম্মদ মিনহাজুর রহমান, বিসিএলএম এর প্রজেক্ট ম্যানেজার মোত্তাকিম মাহমুদ, শোভন হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুয়ালালামপুর বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব এস কে শাহীন ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের জন্য বিএসওএম এর প্রশংসা করে বলেন, পড়ালেখার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে মানুষ প্রকৃত মানুষ হিসেবে গড়ে ওঠে।

তিনি পড়ালেখার সাথে সাথে প্রবাসে বাংলাদেশকে তুলে ধরার জন্য বাংলাদেশি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!