আটলান্টায় শ্রীকান্ত আচার্য্যের সঙ্গীত সন্ধ্যা  

যুক্তরাষ্ট্রের আটলান্টায় কণ্ঠশিল্পী শীকান্ত আচার্য্যের সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

রুমী কবির,আটলান্টা প্রতিনিধি, যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2017, 06:40 AM
Updated : 19 Oct 2017, 12:28 PM

স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় আটলান্টার বার্কমার হাই স্কুল মিলনায়তনে প্রবাসী বাংলাদেশিরা এ সঙ্গীত সন্ধ্যার আয়োজন করে।

অনুষ্ঠানে শ্রীকান্ত আচার্য্য জানান, তার শুভানুধ্যায়ীদের মধ্যে বাংলাদেশিদের সংখ্যাই বেশি। আটলান্টার প্রবাসী বাংলাদেশিদের এ আতিথেয়তা তাকে মুগ্ধ করেছে বলে উল্লেখ করেন এ শিল্পী।

আয়োজকদের পক্ষ থেকে অসীম সাহা, হুমায়ুন কবির কাওসার, সজল খান ও অভিষেক শ্যাম অনুষ্ঠানে উপস্থিত দর্শক-শ্রোতাদের ধন্যবাদ জানান এবং সংশ্লিষ্ট স্পনসরসহ প্রধান স্পনসর নাইম রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান।  অনুষ্ঠানে কণ্ঠশিল্পী রোকসানা মীর্জাও সঙ্গীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন  যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি মুহাম্মদ আলী মানিক, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক দুই সভাপতি মিন্টু রহমান ও নাদিরা রাহমান, জসিম উদ্দিন, আয়োজক সভাপতি ডিউক হাসান খান, সদস্য সচিব নাহিদুল খান সাহেল ও যুগ্ম সদস্য সচিব আহমেদ আরিফ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ জামান ঝন্টু, জর্জিয়া আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী হোসেন, সাবেক সভাপতি সলিম উল্লাহ সলি, জর্জিয়া যুবলীগের সাধারণ সম্পাদক হাসান চৌধুরী সুহেল, বাংলাধারার দুই পরিচালক এম এইচ আকমল ও মারুফ ভূঁইয়া।