নিউ জার্সিতে ‘নিরাপদ সড়ক চাই’

সড়ক দুর্ঘটনা এড়াতে সামাজিক সচেতনতামূলক সংগঠন ‘নিরাপদ সড়ক চাই’ এর যুক্তরাষ্ট্র নিউ জার্সি শাখা গঠিত হয়েছে।

বিশ্বজিৎ দে বাবলু, নিউ জার্সি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2017, 10:13 AM
Updated : 17 Oct 2017, 10:13 AM

এ উপলক্ষে স্থানীয় সময় রোববার রাতে নিউ জার্সির পেটারসন হেলপ সেন্টারে সৈয়দ জুবায়ের আলীর সভাপতিত্বে ও নুরুজ্জামান সোহেলের পরিচালনায় একটি আলোচনা সভা হয়।

সভায় ‘নিরাপদ সড়ক চাই’ এর চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ঢাকার কেন্দ্রীয় কার্যালয় থেকে মোবাইলে কথা বলে সংগঠনের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

৩১ সদস্যের এ কমিটিতে আছেন- আহ্বায়ক আবুল কালাম, যুগ্ম আহ্বায়ক বিশ্বজিৎ দে বাবলু ও আলমগীর খান এবং সদস্য সচিব মাশুক আহমদ।

সভায় উপস্থিত ছিলেন- প্রধান অতিথি আয়োজক সংগঠনের যুক্তরাষ্ট্র শাখার প্রধান উপদেষ্টা এ বি এম ওসমান গনি, বিশেষ অতিথি যুক্তরাষ্ট্র শাখার উপদেষ্টা মো. মনির হোসেন, বিশেষ বক্তা যুক্তরাষ্ট্র শাখার সদস্য মো. আনোয়ার হোসেন, যুক্তরাষ্ট্র শাখার আহ্বায়ক ইসমাইল হোসেন স্বপন ও সদস্য সচিব স্বীকৃতি বড়ুয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- শামীম আহমদ, আনহার মিয়া, মোশাররফ আলম, মিনহাজ আহমদ, বিশ্বজিৎ দে বাবলু, আবুল কালাম, ফরিদ উদ্দিন, জয়েদ রহিম ও জোয়েল ডি রমিরেজ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!