সৌদিতে সড়ক দুর্ঘটনায় হতাহত ৫ প্রবাসী

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় তিন প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দু’জন।

মো. শফি উল্লাহ, সৌদি আরব প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2017, 08:58 AM
Updated : 13 Sept 2017, 09:32 AM

নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার শ্রীমন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে কামাল হোসেন (২৮), একই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে মোহাম্মদ হোসেন (৪০) ও বরুড়া উপজেলার গইনখালী গ্রামের সেলিম মিয়া (৩৮)।

আহতরা হলেন- চান্দিনার শ্রীমন্তপুর গ্রামের আবুল কাশেমের ছেলে জাকির হোসেন ও আমিন মেম্বারের ছেলে শরীফ।

দুর্ঘটনার পর প্রবাসীদের বহনকারী গাড়ির অবস্থা

স্থানীয় সময় মঙ্গলবার সকালে সৌদির পূর্বাঞ্চলীয় প্রদেশের রাজধানী দাম্মাম থেকে প্রাইভেটকার করে দেশটির দক্ষিণের বন্দর নগরী জিযান যাওয়ার পথে হাফার আল বাতেন রোডের নারিয়াহ এলাকায় পৌঁছার পর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।  মারাত্মক আহত অবস্থায় জাকির ও শরীফকে নারিয়াহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর সারওয়ার আলম টেলিফোনে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দুর্ঘটনার এ খবরটি নিশ্চিত করেছেন।

দাম্মাম থেকে নিহতের আত্মীয় জিয়াউর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মাত্র ৬ মাস আগে কাজের তাগিদে সৌদি আরব আসে কামাল হোসেন ও মোহাম্মদ হোসেন। একই গ্রামের আমিন মেম্বারের ছেলে শরীফের সঙ্গে কাজ করছিলো তারা।”

নিহতদের অপর আত্মীয় নুরুল ইসলাম বলেন, “তারা সবাই সৌদি আরবের দাম্মামে থাকতো।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!