যুক্তরাষ্ট্রের আটলান্টায় বহুজাতিক সাংস্কৃতিক উৎসব

যুক্তরাষ্ট্রের আটলান্টায় ‘জর্জিয়া সোশ্যাল অ্যান্ড কালচারাল অর্গানাইজেশন’-এর আয়োজনে বহুজাতিক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রুমী কবির, যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2017, 04:02 AM
Updated : 9 Sept 2017, 04:02 AM

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় আটলান্টার বার্কমার স্কুল মিলনায়তনে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সূচনা হয়।

অনুষ্ঠানে সাগনিকা মুখার্জী নাচ পরিবেশন করেন ও রিজিয়া পারভিন গান গেয়ে শোনান।

এছাড়া আটলান্টা প্রবাসী বাংলাদেশের ফিডব্যাকের প্রতিষ্ঠাতা শিল্পী ও সংগঠক রোমেল হোসেইন খান ও বাংলাদেশ থেকে আগত শিল্পী প্রমি তাজ সঙ্গীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সভাপতি মোহন জব্বার। এছাড়া আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক উত্তম দে, প্রধান উপদেষ্টা দিদারুল আলম গাজী ও অন্যতম পৃষ্ঠপোষক মোহাম্মদ রহমান আজাদ।   

এটি ছিল সংগঠনটির দ্বিতীয় বহুজাতিক সাংস্কৃতিক উৎসব। পুরো অনুষ্ঠান উপস্থাপনা করেন ফারিয়া ও ভাস্কর চন্দ।

এই উৎসবের সার্বিক সহযোগী ছিলেন নেহাল মাহমুদ, শেখ জামাল, সৈয়দ মুরাদ, সহিদুল ইসলাম ঠান্ডু, আবু নাসের মিলন, নুরুল তালুকদার নাহিদ, মিনহাজুল ইসলাম বাদল, আবুল হাশেম, ইলিয়াস হাসান, কায়েদুজ্জামান, রাশেদ চৌধুরী, সৈয়দ কামরুল, রতন দাশ, সাগর চক্রবর্তী, আবুল হাসান ও হাসান খান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!