সৌদিতে আরও ৩ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সৌদি আরবে হজ করতে এসে মক্কা ও মদিনায় আরও ৩ বাংলাদেশি মারা গেছেন।

মো. শফি উল্লাহ, সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2017, 08:26 AM
Updated : 21 August 2017, 08:45 AM

তারা হলেন- চট্রগ্রামের মো. জাকের হোসেন (৫৯), টাঙ্গাইলের মো. আবদুর রাজ্জাক (৬২) ও লালমনিরহাটের মো. আবুল কাশেম ব্যাপারী (৬৫)।

মক্কায় হাজিদের সেবায় কর্মরত কাউন্সিলর মাকসুদুর রহমান ও মদিনা হজ মিশনে কর্মরত কাউন্সিলর মো. জহির উদ্দিন এ তথ্য জানিয়ে বলেন, “এ নিয়ে মোট বাংলাদেশি হজযাত্রীর মৃত্যুর সংখ্যা ১৯।”

স্থানীয় সময় রোববার সকালে মদিনা আল মুনাওয়ারায় অসুস্থ হয়ে কিং ফাহাদ হাসপাতালে ভর্তি মো. জাকের হোসেন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ি চট্টগ্রাম জেলার চকবাজার ইউনিয়নের ১৭ নাম্বার ওয়ার্ডে, পিতার নাম সুলতান আহমেদ। তার পাসপোর্ট নম্বর বিজে ০৫৬১৬৯৭ ও পিলগ্রিম আইডি ০২৩৯০৪৫।

স্থানীয় সময় শনিবার সকালে মক্কা আল মুকাররমায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মো. আবদুর রাজ্জাক। তার বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতি ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডে। তার পাসপোর্ট নাম্বর বিএন ০৮১২৮৮১ ও পিলগ্রিম আইডি ০২৩৯০৪৫।

স্থানীয় সময় শুক্রবার রাতে মদিনা আল মুনাওয়ারায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান মো. আবুল কাশেম ব্যাপারী। তার বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রামে, পিতা নমধার আলী। তার পাসপোর্ট নাম্বর বিই ০৪১৪২৯৮ ও পিলগ্রিম আইডি ০৫৬২১২৭।

বাংলাদেশ হজ মিশন জেদ্দার তথ্যমতে সর্বশেষ ২০ অগাস্ট রাত ১২টা পর্যন্ত সৌদি আরবে আসা বাংলাদেশি মোট হজযাত্রী ৮৮ হাজার ৩৩১ জন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনার হজযাত্রী ৩ হাজার ৩৭০ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী ৮৪ হাজার ৯৬১ জন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন