সৌদি আরবে আরও ৩ হজযাত্রীর মৃত্যু

সৌদি আরবে হজ পালন করতে গিয়ে মক্কা ও মদিনায় আরও ৩ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে।

মো. শফি উল্লাহ, সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 August 2017, 08:05 AM
Updated : 12 August 2017, 08:05 AM

তারা হলেন- মো. আবু জাফর (৬১), শরিফা বেগম (৫৬) ও আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান (৬১)। এ নিয়ে হজযাত্রী মৃতের সংখ্যা ১২ জন।

মদিনা আল মুনাওয়ারায় মৌসুমী হজ কর্মকতা এ কে এম শহিদুলাহ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, স্থানীয় সময় শনিবার ভোর রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মো. আবু জাফর মারা যান। তার বাড়ি চাঁদপুর সদর জেলায়। পিতার নাম মো. সিরাজুল হক, পাসপোর্ট নাম্বার বিএল ০৯৩০৮১৭ ও পিলগ্রিম নম্বর ০০৯৮২৩৫।

মক্কায় বাংলাদেশ হজমিশনে কর্মরত কাউন্সেলর জহিরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, স্থানীয় সময় শুক্রবার সকালে শরিফা বেগম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তিনি ঢাকার আশকোনার দক্ষিণখানের বাসিন্দা। তার পাসর্পোট নাম্বার বিএম ০৬৮৬৫৭১ ও পিলগ্রিম নাম্বার ০৭৯৩০৩৮।

এছাড়া বৃহস্পতিবার রাতে আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান অসুস্থ হয়ে মারা যান। তিনি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বরিশাল মহানগরীর সভাপতি বলে জানা গেছে। তার পাসর্পোট নাম্বার বিএম ০৬৬৮৯৪৯ ও পিলগ্রিম নম্বর ১০৬৪০৭৬।

চলতি বছর গত ২৪ জুলাই থেকে বাংলাদেশ থেকে হজ ফ্লাইট শুরু হয়েছে। এ পর্যন্ত সৌদি আরবে আসা হজযাত্রীর সংখ্যা ৫৩ হাজার ১৭৩ জন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!