সৌদি প্রবাসী সাংবাদিক নেতাদের সাথে নতুন প্রেস সচিবের সাক্ষাৎ

সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি জনগোষ্ঠির সংবাদ দেওয়ার ক্ষেত্রে সাংবাদিকদের আরও দায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়েছেন রিয়াদে বাংলাদেশ দূতাবাসের নব নিযুক্ত দ্বিতীয় সচিব (প্রেস) ফখরুল ইসলাম ।

মো. শফি উল্লাহ, সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2017, 03:18 PM
Updated : 9 August 2017, 03:18 PM

স্থানীয় সময় বুধবার দুপুরে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের (প্রসাফ) নেতাদের সাথে এক সৌজন্য সাক্ষাতে তিনি এ আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল বশির, সিনিয়রসহসভাপতি আবু সাইদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আল-আমীন, সহ সাংগঠনিক সম্পাদক এম এইচ প্রিন্স আহমেদ, দপ্তর সম্পাদক আরিফুর রহমান, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম অপূর্ব, প্রচার সম্পাদক একে আযাদ লিটন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম উদ্দিন দিদারসহ সংগঠনের অনান্য সদস্যরা।

ফখরুল ইসলাম বলেন, “অর্ধ সত্য, মিথ্যা বা গুজব সংবাদ পরিবেশন না করে সবাইকে সত্য এবং সঠিক সংবাদ তুলে ধরতে হবে। আর এতে করে বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে।”

সৌদি প্রবাসী সাংবাদিক ফোরামকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, “সাংবাদিকদের যেকোনও ধরণের তথ্য দিতে আমরা প্রস্তুত।”

এসময় সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের কার্যকরী কমিটির সদস্যদের নামের তালিকা নব নিযুক্ত প্রেসকর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!