যুক্তরাষ্ট্রের আটলান্টায় বর্ষবরণ

যুক্তরাষ্ট্রের আটলান্টায় বাংলা নববর্ষ উদযাপন করেছে প্রবাসী বাংলাদেশিরা।

রুমী কবির, যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2017, 03:45 AM
Updated : 20 April 2017, 03:45 AM

স্থানীয় সময় রোববার আটলান্টার গুইনেট কাউন্টির বার্কমার হাই স্কুল মিলনায়তনে বিকাল চারটা থেকে মধ্যরাত পর্যন্ত বর্ষবরণের এ আয়োজন করে ‘জর্জিয়া সোশ্যাল অ্যান্ড কালচারাল অর্গানাইজেশন’।

আনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনটির সভাপতি মোহন জাব্বার। এছাড়া শুভেচ্ছা বক্তব্য দেন প্রধান স্পনসর জামিল ইমরান, প্রধান উপদেষ্টা গাজী দিদারুল আলম ও সাধারণ সম্পাদক উত্তম দে।   

বর্ষবরণের আকর্ষণীয় মঙ্গল শোভাযাত্রা ছাড়াও সাংস্কৃতিক পর্বে সংগীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী কনক চাঁপা ও সৈকত প্রধান।

এছাড়া রিজওয়ানা রুমুর পরিচালনায় শিশু-কিশোরদের অংশগ্রহণে নাচ পরিবেশন করা হয়। এ পর্বে অংশ নেয় রুমুসহ পার্সা, তানি, শ্যানেলী, নুমিতা, আদ্রিকা, শৈলী, ঐশী, মিথিলা, মুবাসসিরা, সিন্থি, প্রিয়াংকা, জিনিয়া, আকাশ, সাদ, আফ্রিদি এবং শিশুদের দলে রাজমিলা, পৃথা, লামিয়া, ওয়াশির, রিয়াশা, অংকুর, সাবা ও অনুস্কা।

অন্যদিকে মেলা প্রাঙ্গণে স্বদেশি নানা পণ্যের স্টলগুলোতে ঝালমুড়ি, চানাচুর, সিঙ্গারা, সমোচা, হালিমসহ বাহারি পিঠা-পুলি, বিরিয়ানী ইত্যাদি ছিল।

পুরো আয়োজনটির বিভিন্ন দায়িত্বে ছিলেন সংগঠনের সহ সভাপতি ভাস্কর চন্দ, নেহাল মাহমুদ ও শেখ জামাল, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ঠান্ডু, আবু নাসের মিলন ও নুরুল তালুকদার নাহিদ, সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম বাদল, সাংস্কৃতিক সম্পাদক আবুল হাশেম, প্রচার সম্পাদক ইলিয়াস হাসান, অর্থ সম্পাদক কায়দুজ্জামান, সহ সাংস্কৃতিক সম্পাদক রাশেদ চৌধুরী ও সদস্যদের মধ্যে সৈয়দ কামরান, রতন দাস, আবুল হাসান ও হাসান খান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!