সিডনিতে নর্থ সাউথ ইউনিভার্সিটির পুনর্মিলনী

অস্ট্রেলিয়ায় পঞ্চম বারের মতো পুনর্মিলনী করেছে দেশটিতে বসবাসরত নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।

নাইম আবদুল্লাহ, সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 March 2017, 12:47 PM
Updated : 29 March 2017, 12:53 PM

শনিবার সিডনিতে ‘নর্থ সাউথ ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ আয়োজিত এই পুনর্মিলনীতে প্রায় দুইশ’ প্রাক্তন ছাত্র-ছাত্রী, তাদের পরিবার ও বন্ধুরা নৌভ্রমণ করেছেন।

‘অজি এনেসিউয়ার্স’ নামে পরিচিত সংগঠনটির সভাপতি শহিদুর রহমান মৃদু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “এবারের এই ব্যতিক্রম আয়োজনের উদ্দেশ্য ছিল তিনতলা 'ক্যাপ্টেন কুক' ক্রুজে করে সিডনি হার্বারের সৌন্দর্য উপভোগ, পাশাপাশি নিজেদের মধ্যে পারস্পরিক যোগাযোগ ও ভাতৃত্ব বাড়ানো। সিনিয়র জুনিয়র সব শিক্ষার্থীর কয়েক ঘণ্টার এ আড্ডা বিদেশের মাটিতে আমাদের বন্ধন ও সহমর্মিতা আরো দৃঢ় করবে।”

নৌভ্রমনে মিতুল, লরা, নওরোজ ও শাওন ব্যান্ড সংগীত পরিবেশন করেন। আরও ছিল রাফেল ড্র ও সেরা পোশাক প্রতিযোগিতা।

পুনর্মিলনী আয়োজনে সহায়তা করেছেন- মৃদু, হীরা, নাহিদ, আসাদ, সৈকত, তাজ, কামরান, সামান্তা, ন্যাশ, শামস, তাজিম, শাওনী, বনি, রানা, রুম্মান ও নাজনীন। 

তারা জানান, প্রবাসে সামাজিক দায়বদ্ধতা থেকে দেশিয় সংস্কৃতি, খেলাধুলাসহ বিভিন্ন কর্মকাণ্ডে অবদান রাখার জন্য স্থানীয় কমিউনিটি নেতা ও প্রবাসীদের কাছে ‘অজি এনেসিউয়ার্স’ প্রশংসিত হচ্ছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!