‘অসমাপ্ত আত্মজীবনী’ পড়ার অনুরোধ ভূমি প্রতিমন্ত্রীর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে ও তার আদর্শিক কর্তব্য জানতে নেতা-কর্মীদের ‘অসমাপ্ত আত্মজীবনী’ পড়ার অনুরোধ করেছেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

নাইম আবদুল্লাহ, অস্ট্রেলিয়ার সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 12:13 PM
Updated : 19 March 2017, 12:13 PM

বৃহস্পতিবার সিডনির এক রেস্তোরাঁয় বঙ্গবন্ধুর ৯৭তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, “আমি আপনাদেরকে অসমাপ্ত আত্মজীবনী বইটি পড়ার অনুরোধ করছি। তাহলেই আপনারা জানতে পারবেন তিনি কত বড় ত্যাগী নেতা ছিলেন। নিজেদের কর্তব্য কী তা জানতে পারবেন।” 

আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি সিরাজুল হকের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক পি এস চুন্নু।

আলোচনায় অংশ নেন- ভূমি মন্ত্রণালয়ের উপ সচিব এটিএম কামরুল ইসলাম, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আকরাম হোসেন, স্থানীয় আওয়ামী লীগ জেষ্ঠ্য যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লা, যুবলীগ সাংগঠনিক সম্পাদক একেএম হাফিজ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাকারিয়া আল মামুন স্বপন, ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম রুবেল, স্বাধীন কণ্ঠের সম্পাদক আউয়াল খান ও ভোরের কাগজ অস্ট্রেলিয়া প্রতিনিধি কাজী সুলতানা সিমি।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash.bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!