ফেব্রুয়ারিতে ‘দেশে বিদেশে'র ২৫ বছর পূর্তি অনুষ্ঠান

কানাডার প্রথম বাংলা পত্রিকা, বর্হিবিশ্বে প্রথম বাংলা অনলাইন 'দেশে বিদেশে'র ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ দিনব্যাপী অনুষ্ঠানমালার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

কানাডা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2015, 12:42 PM
Updated : 30 Nov 2015, 12:48 PM

আগামী বছরের ২৭ ও ২৮ ফেব্রুয়ারি মেট্টো টরন্টো কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব্য এ আয়োজনকে ঘিরে ইতোমধ্যে শুরু হয়েছে নানা প্রস্তুতি।

শনিবার সন্ধ্যা টরন্টোর মিজান অডিটোরিয়ামে স্থানীয় সংবাদ মাধ্যমের সম্পাদকবৃন্দ এবং বিভিন্ন পত্রিকার প্রতিনিধিদের উপস্থিতিতে অনুষ্ঠানের লোগো উন্মোচন করা হয়। এ লোগো উন্মোচন করেন কবি আসাদ চৌধুরী।

পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে অনুষ্ঠান সম্পর্কিত বিস্তারিত তথ্য তুলে ধরা হয়। উপস্থিত সাংবাদিক এবং দর্শকদের সঙ্গে আয়োজক কমিটির আনুষ্ঠানিক পরিচয় করিয়ে দেন দেশে বিদেশে পত্রিকার সম্পাদক নজরুল মিন্টো। অনুষ্ঠানে টরন্টোর সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ ছাড়াও কমিউনিটির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশে বিদেশের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির কর্মকর্তারা হচ্ছেন প্রধান আহবায়ক স্বপ্না দাস, আহবায়ক আঞ্জুমান ভূঁইয়া, ফারিয়া হোসেন, সুদীপ সোম রিংকু। প্রধান সমন্বয়কারী শায়লা রহমান, প্রধান সাংস্কৃতিক সমন্বয়কারী অরুণা হায়দার এবং প্রধান পরিচালক শংকর দে।

প্রবাস জীবনের অভিজ্ঞতা সরাসরি আমাদের জানান। নাম, ঠিকানা ও সংশ্লিষ্ট ছবিসহ লেখা পাঠিয়ে দিন এই ঠিকানায়  probash@bdnews24.com

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক