বিএনপির ত্রাণ তহবিলে অনুদান দিলেন ১১ জেলার নেতারা

বানভাসি মানুষের জন্য দলীয় ত্রাণ তহবিলে অর্থ দিয়েছে ১১ জেলার বিএনপি নেতারা।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2022, 02:39 PM
Updated : 5 July 2022, 02:40 PM

মঙ্গলবার দুপুরে গুলশানের কার্যালয়ে এক অনুষ্ঠানে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও  জাতীয় ত্রাণ কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকুর কাছে নগদ অর্থ ও চেক তুলে দেন তারা।

তাদের মধ্যে আছেন টাঙ্গাইলের আহমেদ আজম খান ও আবদুস সালাম আজাদ; মানিকগঞ্জের আফরোজা খান রিতা ও এস এ জিন্নাহ; নরসিংদীর খায়রুল কবির খোকন; যশোরের সৈয়দ সাবেরুল হক সাবু ও অনিন্দ্য ইসলাম অমিত; মুন্সীগঞ্জের কামরুজ্জামান রতন ও মীর সরফত আলী সপু; ঝিনাইদহের এম এ মজিদ ও আসাদুজ্জামান আসাদ; নড়াইলের জাহাঙ্গীর আলম বিশ্বাস ও জয়ন্ত কুন্ড; নোয়াখালীর গোলাম হায়দার; ময়মনসিংহ দক্ষিণের মাহবুবুর রহমান লিটন ও সৈয়দ এমরান সালেহ প্রিন্স; সাতক্ষীরার সৈয়দ ইফতেখার এবং সিরাজগঞ্জের পক্ষে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দস তালুকদার দুলু।

এছাড়া ঢাকাস্থ খুলনা জাতীয়তাবাদী ফোরামের খান রবিউল ইসলাম ও সিরাজগঞ্জের মুরাদনগর উপজেলার সভাপতি মহিউদ্দিন অঞ্জনও ত্রাণ তহবিলে অর্থ প্রদান করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, “আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের নেতাকর্মীরা বন্যা কবলিত এলাকায় দুর্গতদের পাশে থেকে কাজ করছে; তাদের ত্রাণ দিচ্ছে, চিকিৎসা সেবা দিচ্ছে, ওষুধ দিচ্ছে, গৃহনির্মাণে সহযোগিতা করছে। আমাদের এই কার্য্ক্রম অব্যাহত থাকবে।”

এ সময় দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন ও সদস্য সচিব শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি।