মানুষ আওয়ামী লীগ-বিএনপির ওপর বিরক্ত: চুন্নু

বাংলাদেশের জনগণ ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধী দল বিএনপির ওপর বিরক্ত বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2021, 02:49 PM
Updated : 11 Oct 2021, 02:49 PM

সোমবার মীরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দলের প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমদে বাবলুর কবর জিয়রাত করতে গেলে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে চুন্নু এ কথা বলেন।

দলের মহাসচির বাবলুর মৃত্যুর পর শনিবার জাপা চেয়ারম্যান জিএম কাদের চুন্নুকে মহাসচিব নিয়োগ করেন।

মুজিবুল হক বলেন, “আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র পরিচালনা করেও দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি। দেশের  মানুষ আওয়ামী লীগ ও বিএনপির ওপর বিরক্ত। তাই আগামী নির্বাচনে দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। দেশের মানুষ বিশ্বাস করে একমাত্র জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় গিয়ে গণমানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে।”

তিনি বলেন, “জাতীয় পার্টির প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সব সময় স্বপ্ন দেখতেন জাতীয় পার্টিকে শক্তিশালী করতে। তিনশো আসনে মনোনয়ন দিয়ে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চেয়েছেন প্রয়াত মহাসচিব। তাই, আমরা জাতীয় পার্টিকে শক্তিশালী করে তিনশো আসনে মনোনয়ন দেওয়ার জন্য কাজ করছি।

এসময় দলের প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, পীর ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, ক্রীড়া সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন উপস্থিত ছিলেন।