পরীমনিকে ‘ধর্ষণচেষ্টায়’ জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থার দাবি সংসদে

চিত্রনায়িকা পরীমনি যাদের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা অভিযোগ করেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংসদে দাবি জানিয়েছেন বিএনপির সদস্য হারুনুর রশীদ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2021, 08:16 AM
Updated : 14 June 2021, 08:16 AM

সোমবার জাতীয় সংসদে আয়োডিনযুক্ত লবণ বিল-২০২১ আইন পাসের সময় জনমত যাচাই ও বাছাই কমিটিতে পাঠানোর প্রস্তাব ও সংশোধনীর আলোচনায় অংশ নিয়ে হারুন এ দাবি করেন।

তিনি বলেন, “প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করব। সত্যিকার অর্থে যে বিষয়গুলো আজকে রাষ্ট্রকে নাড়া দিচ্ছে সেগুলোর প্রতি দৃষ্টি দেবেন।

“পরীমনি বাংলাদেশের একজন প্রখ্যাত শিল্পী। সে যে ঘটনার শিকার হয়েছে। চারদিন ধরে বিচারপ্রার্থী। বিচার পাচ্ছে না। এটি কী অসত্য? এখানে স্বরাষ্ট্রমন্ত্রী নাই। অবশ্যই… যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। মুনিয়ার ঘটনা ঘটল। এগুলো যারা ঘটাচ্ছে তারা মাফিয়া।”

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সীমিত সংখ্যক আইনপ্রণেতাকে নিয়ে জাতীয় সংসদে বৃহস্পতিবার বসে বাজেট অধিবেশন; অধিবেশন কক্ষে সংসদ সদস্যদের বসতে হয়েছে দূরত্ব রেখে, মুখে মাস্ক আর হাতে গ্লাভস পরে। ছবি: পিআইডি

চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি রোববার রাতে এক ফেইসবুক পোস্টে লেখেন, “আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।”

পুলিশে জানিয়ে ফল পাননি জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে লেখেন এই অভিনেত্রী। তার ওই পোস্ট দ্রুত সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

পরে গুলশানের বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি ঘটনার বিস্তারিত বর্ণনা করেন। সোবার সকালে তিনি উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির ইউ মাহমুদসহ ছয়জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন। 

আবাসন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য (বিনোদন ও সংস্কৃতি)। গত বুধবার রাতে ওই বোট ক্লাবেই নাসির মাহমুদ চড়াও হয়েছিলেন বলে অভিযোগ করেছেন চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি।

সেই প্রসঙ্গ ধরে সাংসদ হারুন বলেন, “গতকাল সমস্ত মিডিয়াতে প্রচার হয়েছে। এরপর আর কী বলার আছে?”