চ্যালেঞ্জ দুটি, মহামারী ও ষড়যন্ত্র মোকাবেলা: কাদের

আওয়ামী লীগের নেতাকর্মীদের যেকোনো কঠিন পরিস্থিতি মোকাবেলার জন্য প্রস্তুত থাকতে বলেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2021, 01:05 PM
Updated : 28 April 2021, 01:05 PM

বুধবার দলের তথ্য ও গবেষণা উপকমিটির ভার্চুয়াল এক সভায় তিনি বলেন, “আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে জাতীয় দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর জন্য বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ রয়েছে। এই রাষ্ট্র সকল দুর্যোগ এখনও সফলভাবে মোকাবেলা করছে, কারণ জননেত্রী শেখ হাসিনা তার সকল মেধা, সততা, সাহস, পারদর্শিতা ও কঠোর পরিশ্রম দিয়ে জাতির পাশে অতন্দ্র প্রহরীর মতো দাঁড়িয়ে আছে।”

সরকার ও দলের জন্য সামনে দুটি চ্যালেঞ্জ রয়েছে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “বর্তমানে আমাদের সামনে দুটি চ্যালেঞ্জ। এক, করোনা মহামারীর দ্বিতীয় তরঙ্গ কার্যকরভাবে মোকাবেলা করা এবং দুই, সাম্প্রদায়িক ও ধর্মান্ধ গোষ্ঠীসহ রাষ্ট্রবিরোধী সকল গোষ্ঠীর ষড়যন্ত্র ও তথ্য সন্ত্রাস মোকাবেলা করা।

“এজন্য দরকার কর্মদক্ষতা, কমিটমেন্ট আর কঠোর পরিশ্রম। রাষ্ট্র, সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে যে তথ্য সন্ত্রাস চলছে, সেটি সর্বতভাবে মোকাবেলা করতে হবে।”

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মশিউর রহমানের সভাপতিত্বে সভায় দলের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য সচিব সেলিম মাহমুদ, মাহফুজুর রহমান, হেলালুদ্দীন নিজামী, বিশ্বজিৎ চন্দ, ব্রিগেডিয়ার মো. শাহজাহান, অসীম সরকার, কৃষিবিদ বদিউজ্জামান বাদশাসহ উপকমিটির সদস্যরা অংশ নেন।