কৃষকের ধান কেটে দিচ্ছে কৃষক লীগ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে সারাদেশে কৃষকের ধান কাটায় সহায়তা দিতে শুরু করেছে বাংলাদেশ কৃষক লীগ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2021, 05:55 PM
Updated : 21 April 2021, 05:55 PM

বুধবার কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা সুতারপাড়া ইউনিয়নের গেরাজুরের হাওড়ে কৃষক মোহাম্মদ জালাল মিয়ার ক্ষেতের ধান কেটে দেওয়ার মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

কৃষক লীগের সভাপতি সমীর চন্দ ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির নেতৃত্বে কৃষক লীগের কেন্দ্রীয়, জেলা, উপজেলার নেতাকর্মীরা এ কার্যক্রমের উদ্বোধন করেন।

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার হাওড়ে কৃষকের ধান কেটে দিচ্ছে কৃষক লীগ।

সমীর চন্দ বলেন, “সংগ্রাম ও অর্জনে দুর্যোগ-দুর্বিপাকে এদেশের কৃষক-কৃষাণীকে সঙ্গে নিয়ে কৃষক লীগের গৌরবময় পথচলার ৪৯ বছর। এই ৪৯ বছর ধরে কৃষক লীগ এদেশের কৃষি ও কৃষকের পাশে ছিল। এই কৃষক যখন পাকা ধান নিয়ে বিপদে পড়েছিল, কৃষক লীগের নেতাকর্মীরা তখন কৃষকের ধান কেটে ঝাড়াই-মাড়াই করে গোলায় তুলে দেয়।

“গতবারের মত এবারও কৃষক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে কৃষকের ধান কেটে ঝাড়াই মাড়াই করে গোলায় তুলে দেবে।”

কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এই কঠিন সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে সারাদেশের কৃষক লীগের নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে অসহায় কৃষকদের ধান কেটে গোলায় তুলে দেওয়ার অনুরোধ জানান।

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার হাওড়ে কৃষকের ধান কেটে দিচ্ছে কৃষক লীগ।

কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় কমিটির সদস্য ও কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু,কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি আহমদ উল্লাহ এ সময় উপস্থিত ছিলেন।