টিকা নিলেন আ.লীগ কেন্দ্রীয় নেতারা

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও দলীয় সভানেত্রীর কার্যালয়ের কর্মকর্তাসহ ৫০ জন করোনাভাইরাসের টিকা নিয়েছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2021, 10:52 AM
Updated : 11 Feb 2021, 10:52 AM

বৃহস্পতিবার সকালে আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস এ টিকা নেন তারা।

পরে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা বলেন, “জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক দেশের বিরুদ্ধে লড়াই করে এই টিকা এনেছেন প্রান্তিক জনগণের স্বাস্থ্যের উন্নতির লক্ষ্যে।মহামারীর ভয়াল এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য বাংলাদেশের প্রত্যেকটি মানুষকে সুস্থ রাখার জন্য উনি টিকার ব্যবস্থা করেছেন।

“অপপ্রচার আগেও ছিল সব কাজে, অপপ্রচার এখনও আছে। তারপরও মানুষ যেটা সঠিক সিদ্ধান্ত সেটাই মেনে নিচ্ছে আমরা মনে করি। যে যতই অপপ্রচার করুক, আমাদের টিকাদান কার্যক্রম চলবে।বাংলাদেশের জনগণ প্রত্যেকেই যেন অপপ্রচারে না গিয়ে শরীর সুস্থ রাখার জন্য টিকা গ্রহণ করে। এটা মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বান।”

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এখানে টিকা গ্রহণ করেছে। আমাদের মধ্যে যারা জনপ্রতিনিধি আছেন, সরকারের মন্ত্রী হিসেবে আছেন তারা ইতোমধ্যে টিকা গ্রহণ করেছেন।

“আমরা আজকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি অংশ এবং ধানমন্ডির কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী আমরা আগেই নিবন্ধন করেছিলাম। আজকে আমরা একটি সরকারি টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণ করেছি পরিবেশ খুবই ভাল। আমরা সাধারণ মানুষের সাথে কথা বলেছি, তারা খুবই আগ্রহী টিকা পেতে।”

তিনি বলেন, “বঙ্গবন্ধু কন্যা ২০২০ সালের বাজেট অধিবেশনে জাতিকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যখনি ভ্যাক্সিন আবিষ্কার হবে, প্রথম সুযোগেই বাংলাদেশের নাগরিকদের জন্য তিনি ভ্যাক্সিন সুনিশ্চিত করবেন। তিনি কথা রেখেছেন। ইতোমধ্যে আমরা ৭০ লাখ টিকা সংগ্রহ করেছি এবং পর্যায়ক্রমে ১৩ কোটি মানুষকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা টিকা প্রদান করবেন।আসুন আমরা কোনো প্রকার অপপ্রচারে কান না দিয়ে সবাই টিকা গ্রহণ করি।”

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম চৌধুরী নাদেল, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ,উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আবদুল আউয়াল শামীম, আজিজুস সামাদ আজাদ ডন এদিন টিকা নিয়েছেন।

এছাড়া আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের কর্মীরাও এদিন টিকা নিয়েছেন।