স্থানীয় সরকারের ১৯ নির্বাচনে বিএনপির চূড়ান্ত প্রার্থী তালিকা

আগামী ১০ ডিসেম্বরে অনুষ্ঠেয় স্থানীয় সরকারের উপজেলা-পৌরসভা-ইউনিয়ন পরিষদের নির্বাচন ও উপনির্বাচনে দলীয় প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বিএনপি।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Nov 2020, 06:47 PM
Updated : 14 Nov 2020, 06:47 PM

আগামী ১০ ডিসেম্বর প্রথম পর্যায়ে সাতটি উপজেলা পরিষদে উপনির্বাচন, চারটি পৌরসভায় নির্বাচন এবং পাঁচটি ইউনিয়ন পরিষদে নির্বাচন ও দুটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এরপর ইউনিয়ন পরিষদের একটি উপনির্বাচন ১৩ ডিসেম্বর হবে।

শনিবার বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা গণমাধ্যমে পাঠানো হয়।

উপজেলা পরিষদ উপনির্বাচন- মহিলা ভাইস চেয়ারম্যান পদে বগুড়ার শেরপুরে মোছা. নাসরিন আক্তার, চেয়ারম্যান পদে নওগাঁর রানীনগরে মোসারব হোসেন প্রামানিক, পাবনার ঈশ্বরদীতে আজমল হোসেন সুজন, বেড়ায় রইজ উদ্দিন আহমেদ, যশোরের বাঘারপাড়ায় শামছুর রহমান, নোয়াখালীর বেগমগঞ্জে মঞ্জুরুল আজিম এবং কুমিল্লার ব্রাক্ষণপাড়ায় সরকার জহিরুল হক মিঠুন।

পৌরসভা নির্বাচন- ফরিদপুর সদরে নায়াব ইউসুফ আহমেদ, মধুখালীতে শাহাবুদ্দিন আহম্মেদ সতেজ, মাদারীপুরের রাজৈরে মোহাম্মদ জাকির হোসেন এবং গাইবান্ধার পলাশবাড়ীতে আবুল কালাম আজাদ।

ইউনিয়ন পরিষদ নির্বাচন- চেয়ারম্যান পদে কুড়িগ্রামের রৌমারীর দাতভাঙ্গা ইউনিয়নে আব্দুর রাজ্জাক, বন্দবেড় ইউনিয়নে নুরে আলম, চর শৌলমারী ইউনিয়নে আব্দুস সাত্তার, বরিশালের মেহেদিগঞ্জের উত্তর উলানিয়া ইউনিয়নে ফয়সল চৌধুরী ও দক্ষিণ উলানিয়া ইউনিয়নে মো. মোশাররফ হোসেন।

ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন- নরসিংদীর মনোহরদীর গোতাশিয়া ইউনিয়নে নাসির উদ্দিন মোল্লা, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল ইউনিয়নে আব্দুল মোক্তাদির মোক্তার এবং চাপাইনবাবগঞ্জের ভোলাহাটের দলাদলি ইউনিয়নে মো. আলাউদ্দিন।