সহায়তা নিয়ে নারায়ণগঞ্জ গেলেন নিপুণ রায়

নারায়ণগঞ্জে মসজিদের বিস্ফোরণে হতাহতদের পরিবারদের আর্থিক সহযোগিতা দিয়েছে নারী ও শিশু অধিকার ফোরাম।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Sept 2020, 12:08 PM
Updated : 8 Sept 2020, 12:13 PM

মঙ্গলবার সকালে সংগঠনের সদস্য সচিব নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল নারায়ণগঞ্জে নিয়ে ২০টি পরিবারকে আর্থিক সহযোগিতা দিয়ে আসে বলে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রতিনিধি দলটি তল্লা এলাকায় হতাহতদের বাড়ি বাড়ি গিয়ে তাদের মাঝে আর্থিক অনুদান দেয় এবং ঘটনাস্থল পরিদর্শন করে।

গত শুক্রবার রাতে এই ঘটনায় অগ্নিদগ্ধ অর্ধ শতাধিক ব্যক্তির অধিকাংশকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। এই পর্যন্ত ২৭ জনের মৃত্যু হয়েছে।

বিএনপ নেত্রী নিপুণ রায় সাংবাদিকদের বলেন, “আমরা দলের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সমবেদনা জানাতে এখানে এসেছি। তারা ক্ষতিগ্রস্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন, এই বার্তা আমরা পরিবারের সদস্যদের কাছে পৌঁছে দিয়েছি।”

নিপুণের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা মীর নেওয়াজ আলী নেওয়াজ, আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, বিলকিস ইসলাম, মাহমুদুর রহমান সুমন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর খন্দকার খোরশেদ আলম।

এর আগে সোমবার বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানের নেতৃত্বে একটি প্রতিনিধিদল নারায়ণগঞ্জে গিয়ে নিহত ও আহত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে এবং দলের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দিয়ে আসে।