নাসিমের সুস্থতা চেয়ে আ. লীগ নেতাদের দোয়া

করোনাভাইরাস আক্রান্ত মোহাম্মদ নাসিমসহ অসুস্থ আওয়ামী লীগ নেতাদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2020, 03:04 PM
Updated : 6 June 2020, 03:04 PM

শনিবার বিকেলে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের জ্যেষ্ঠ নেতারা সহকর্মীদের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় এই দোয়া করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও ভিডিও কনফারেন্সের মাধ্যমে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

মাহফিলে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম, সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুনের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্যান্য  সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়।

মাহফিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার আত্মার শান্তি কামনা এবং চিকিৎসাধীন সবার আশু সুস্থতা কামনা করা হয়। এ সময় চিকিৎসক, নার্স, সব স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ করোনাভাইরাস সৃষ্ট সংকট মোকাবেলায় নিয়োজিত সম্মুখযোদ্ধাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুবউল-আলম-হানিফ, হাছান মাহমুদ, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আজম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য সাহাবুদ্দীন ফরাজি প্রমুখ উপস্থিত ছিলেন।