ঈদ উদযাপনে স্বাস্থ্যবিধি মানার আহ্বান কাদেরের

করোনাভাইরাস মহামারীর সংকটময় পরিস্থিতিতে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2020, 11:23 AM
Updated : 24 May 2020, 11:27 AM

রোববার রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান তিনি।

দেশবাসী জনগণ এবং মুসলিম জাহানের প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন বলেন, “আমরা কামনা করছি, করোনা আক্রান্তদের নিরাপদ সুস্বাস্থ্য প্রত্যাশা করছি। নিরবচ্ছিন্ন শান্তি অগ্রগতি ও সমৃদ্ধি, সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে গড়ে উঠুক মহামারী করোনাসহ সকল সংকট জয়ের সুসংহত বন্ধন।

“পারস্পরিক ভ্রাতৃত্ববোধ সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের ঈদুল ফিতর। দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, ঠিক একইভাবে করোনা সংকট জয় করে আবারো নব উদোগে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।”

“আসুন মনের গহীনের আলো জেলে অনামিশার আলো দুর করে সহমর্মিথার সহজাত বাঙালির চেতনায় জাগিয়ে তুলি নিজেকে সমাজকে জাতিকে। এবারের ঈদ শেষ ঈদ নয় অপেক্ষা করি সুরভিত সমাজের বর্নময় ঈদের জন্য।”

করোনাভাইরাস সংকটে সামনের সারিতে থেকে যারা কাজ করছেন সেইসব ত্যাগীদের আন্তরিক ধন্যবাদ জানান ওবায়দুল কাদের। একই সঙ্গে ঘূর্ণিঝড় আম্পানের ক্ষতিগ্রস্তরে সুরক্ষায় যারা অবিরাম কাজ করছেন তাদেরকেও শুভেচ্ছা জানান তিনি।